• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
ভোলায় সমাবেশে বাণিজ্যমন্ত্রী

বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে


ভোলা প্রতিনিধি মার্চ ১১, ২০১৮, ০১:৪২ পিএম
বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে

ভোলা : বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন চেষ্টা করে চলেছে। কিন্তু নির্বাচনকে বানচাল করার ক্ষমতা এই বাংলাদেশে কারো নেই। নির্বাচন হবে। সেই নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন  সরকারের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আমরা শুধু দৈনন্দিন কাজ করবো নির্বাচনকালীন সরকারে।  

শনিবার (১০ মার্চ) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নে পেশকার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলী নগর ইউনিয়নে নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

এদিকে এই সমাবেশকে কেন্দ্র করে দুপুর থেকে ঢোল বাদ্য বাজিয়ে কয়েক হাজার নেতাকর্মী পেশকার বাড়ি স্কুল মাঠে জড়ো হতে থাকে। বিশেষ করে সমাবেশে ব্যাপক নারীর সমাগম ঘটে। এক পর্যায়ে এই সমাবেশটি জনসভায় রুপ লাভ করে।

বাণিজ্য মন্ত্রী সমাবেশে আরো বলেন, বিএনপির চেয়ারর্পাসন খালেদা জিয়া আজ জেলে। দুর্নীতির মামলায় তার সাজা হয়েছে। আমাদের কিছু করার নেই। আইন আদালত তারা তাকে জেল দিয়েছে। প্রমাণিত হয়েছে তিনি এতিমের টাকা আত্মসাত করেছিলেন। টাকা এসেছে এতিমের জন্য চলে গেছে আরেক জায়গায়। সেই জন্য তার জেল হয়েছে।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধু আমাদের স্বাধীন করে দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশটাকে অর্থনৈতিক ভাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে চলেছেন। বিশ্বের বিভিন্ন দেশে আজ বাংলাদেশ সমাদৃত।

আজ সম্মানিত। ২০২১ সনে বাংলাদেশ হবে ডিজিটাল মধ্যম আয়ের বাংলাদেশ। আমরা সেই পথে এগিয়ে চলেছি।

এদিকে সমাবেশে বিএনপি ও বাংলাদেশ জাতীয় পার্টির দের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

ভোলা আলী নগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাতি ও ইউপি চেয়ারম্যান বশির আহমদের সভাপতিত্বে  স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!