• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ইমরান প্রধানমন্ত্রী, ওয়াসিম পিসিবি চেয়ারম্যান আর আফ্রিদি?


ক্রীড়া ডেস্ক আগস্ট ৯, ২০১৮, ০৫:৩২ পিএম
ইমরান প্রধানমন্ত্রী, ওয়াসিম পিসিবি চেয়ারম্যান আর আফ্রিদি?

ফাইল ছবি

ঢাকা: বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসাবে শপথ নিবেন শিগগিরই। ওয়াসিম আকরাম নাকি হতে চলেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান। আর শহীদ আফ্রিদি। না তেমন কোনও খবর এখনও পাওয়া যায়নি। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সাবেক এই পাক অলরাউন্ডার।  

বুধবার থেকে মাঠে গড়িয়ে সিপিএলের ষষ্ঠ আসর। সিপিএল থেকে নিজেকে প্রত্যাহারের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিশ্চিত করেছেন জ্যামাইকা তালাওয়াশের খেলোয়াড় আফ্রিদি। তিনি বলেন, ‘এ বছর সিপিএলে খেলতে পারবো না আমি। আমার হাটুঁর ইনজুরির কারণে পুনর্বাসন দরকার। আমি বাড়িতে থেকে নিজ দলকে উৎসাহ করবো।’

হাঁটুর ইনজুরির কারণেই নিজের নাম প্রত্যাহার করেছেন শহীদ আফ্রিদি। পাকিস্তান সুপার লিগের গেল আসরে হাঁটুতে চোট পান তিনি। সেই চোটের কারনেই আসন্ন সিপিএলে খেলতে পারবেন না আফ্রিদি। সুস্থ হতে আফ্রিদিও পুনর্বাসন দরকার। আফ্রিদির পরিবর্তে পাকিস্তানের আরেক অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকে দলে নিয়েছে জ্যামাইকা তালাওয়াস।

পাকিস্তান সুপার লিগে করাচি কিংসের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন আফ্রিদি। এরাপর কানাডিয়ান লিগ গ্লোবাল টি-টোয়েন্টি এবং লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশের টি-টোয়েন্টি ম্যাচে খেলেছিলেন তিনি। চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশের অধিনায়ক ছিলেন আফ্রিদি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!