• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বিছানায় দুই মেয়ের লাশ, উপরে ঝুলছিলো মা


কক্সবাজার প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০২১, ১২:৩২ পিএম
বিছানায় দুই মেয়ের লাশ, উপরে ঝুলছিলো মা

ফাইল ছবি

কক্সবাজার: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ ও তার দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবরের ভিত্তিতে ঈদগাঁও থানা পুলিশ বিকেলে তাদের উদ্ধার করেন।

নিহতরা হচ্ছে  ইসলামপুর ৩ নাম্বর ওয়ার্ডের লবণ ব্যবসায়ী শহিদুল হকের স্ত্রী জাহানার জিসান, তার পাঁচ বছর বয়সি জাবিন ও দুই বছরের জেরিন। বুধবার (২২ ডিসেম্বর) বিকাল ৪ টায় পরিবারের লোকজন মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করতে দেখা গেছে তাদেরকে।

নিহত গৃহবধূর পরিবারের দাবী ঘটনাটি আত্মহত্যা নয়। বরং তাদের হত্যা করা হয়েছে। নিহত জিসান আক্তার (২৫) এর মা মুছেনা আক্তার বলেন, ৩ লাখ টাকা ধার নিয়েছিলো আরো ২ লাখ টাকা ধার চাইলে দিতে না পারায় পারিবারিক ঝামেলার সৃষ্টি হয়। টাকার জন্য তাকে হত্যা করা হতে পারে।

তবে স্বামী পক্ষের লোকজন বলেছেন, তাদের পরিবারের মাঝে কোন ধরনের ঘটনা ঘটেনি। কেন এমন হলো তারা জানেনা।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম বলেন,  ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে গৃহবধূকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা পাই। ২ সন্তানের মরদেহ ছিল বিছানায়। ধারণা করা হচ্ছে, সন্তানদের বিষ খাইয়ে আত্মহত্যা করেছেন মা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রফিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে। ক্রাইমসিন টিমও রওনা হয়েছে। ময়না তদন্ত ও অনুসন্ধান শেষে প্রকৃত কারণ জানা যাবে

সোনালীনিউজ/আরজে/এসআই

Wordbridge School
Link copied!