• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাবেক সেনা সদস্য গ্রেপ্তার


লালমনিরহাট প্রতিনিধি আগস্ট ১৮, ২০২২, ১১:৫০ এএম
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাবেক সেনা সদস্য গ্রেপ্তার

আটক : মোকাররম হোসেন শাহিন

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাবেক সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১৭ আগস্ট) দুপুরে রংপুর র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লে. মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানান। 

গ্রেপ্তারকৃত সাবেক সেনা সদস্যের নাম মোকাররম হোসেন শাহিন। তিনি ওই উপজেলার দক্ষিণ সিন্দুনী এলাকার জালাল উদ্দিনের জামাতা। এদিকে মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ওই উপজেলার সিন্দুর্না ইউনিয়নের তমর চৌপতি এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করা হয়।  

র‌্যাব সূত্র জানায়, হাতীবান্ধা উপজেলায় ১৪ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে বাড়িতে ডেকে এনে ধর্ষণের অভিযোগ উঠে সিন্দুর্না ইউনিয়নের তমর চৌপতি এলাকার বাসিন্দা মোকাররম হোসেন শাহিনের বিরুদ্ধে। এ বিষয়ে ব্যাপক ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। গত ১৫ আগস্ট ভিকটিমের মা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ওই মামলার ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুরের একটি দল মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করেন।  র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি শাহিন ধর্ষণের কথা স্বীকার করেছে। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হাতীবান্ধা থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, আসামি শাহিনকে র‍্যাব আটক করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। পরে তাকে আদালতের মাধ্যমে তাকে লালমনিরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!