• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূয়া কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবককে কারাদন্ড


ফরিদপুর প্রতিনিধি জানুয়ারি ২৮, ২০২৩, ০৬:৫৩ পিএম
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূয়া কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবককে কারাদন্ড

ফরিদপুর : ফরিদপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূয়া কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে নিহার রঞ্জন রায় (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি কুড়িগ্রাম জেলার সদর উপজেলার গয়ারী গ্রামের স্বপন কুমার রায়ের ছেলে।

শনিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে জেলা সরকারি রাজেন্দ্র কলেজে এলএলবি পরীক্ষা চলাকালীন সময়ে প্রতারণার অভিযোগে ওই যুবককে আটক করা হয়। পরে দুপুরের দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয় ওই যুবককে।

কলেজ সুত্রে জানাগেছে, শনিবার সকালে রাজেন্দ্র কলেজে এলএলবি পরীক্ষা চলাকালীন সময়ে ওই যুবক নিজেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন হল পরিদর্শন করতে চান। পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করে জানা যায় তিনি ভুয়া ও প্রতারক। 

এ বিষয়ে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূয়া কর্মকর্তা পরিচয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বিভিন্ন কলেজে গিয়ে প্রতারণা করে আসছে সে। আমরা তাকে ভূয়া শনাক্ত করার পর জেলা প্রশাসনকে জানাই। পরে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!