• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান


ফেনী প্রতিনিধি: জুন ২৪, ২০২৩, ০৫:০৬ পিএম
সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

প্রতীকী ছবি

ফেনী: ফেনীর ফুলগাজীতে চারা বিতরণকে কেন্দ্র করে এক কৃষি কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে। শনিবার (২৪ জুন) সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কৃষি কর্মকর্তা (ব্লক সুপারভাইজার) শরিফুল ইসলাম ফুলগাজী উপজেলা সদর ইউনিয়নে কর্মরত। অন্যদিকে অভিযুক্ত মো. সেলিম সদর ইউনিয়নের চেয়ারম্যান। 

কৃষি অফিস সূত্র জানায়, শনিবার সকালে ফুলগাজী উপজেলার সবকটি ইউনিয়নে তালগাছ বিতরণ ও রোপণের জন্য নগদ টাকা দেওয়া শুরু হয়। এ সময় ফুলগাজী উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান অতিরিক্ত বরাদ্দ ও সব চারা তাকে দিতে বলেন। এতে কৃষি কর্মকর্তা তার (চেয়ারম্যান) প্রস্তাবে রাজি না হওয়ায় তর্কাতর্কি শুরু করেন। একপর্যায়ে কৃষি কর্মকর্তাকে কিলঘুসি মারতে থাকেন চেয়ারম্যান। 

এ ঘটনার পর ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে অভিযুক্ত চেয়ারম্যানের নিকটাত্মীয়ের বাড়িতে বৈঠক বসে। সেখানে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য বলা হয় কৃষি কর্মকর্তাকে।  

এ বিষয়ে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঞা সাংবাদিকদের বলেন, কৃষি কর্মকর্তাকে মারধরের বিষয়টি শুনেছি। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে । ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম বলেন, মারধরের ঘটনা ঘটেনি। তবে কথা কাটাকাটি হয়েছে।  

তবে এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!