• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নির্বাচনে অনিয়মের অভিযোগ এমপি রুস্তুম আলী ফরাজীর 


পিরোজপুর প্রতিনিধি  জানুয়ারি ২২, ২০২৪, ১২:৫১ পিএম
নির্বাচনে অনিয়মের অভিযোগ এমপি রুস্তুম আলী ফরাজীর 

পিরোজপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মঠবাড়িয়া উপজেলা নিয়ে গঠিত পিরোজপুর-৩ আসনে ব্যাপক অনিয়মের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে এবং তার কর্মী সমর্থকদের উপর বিভিন্নভাবে অত্যাচার ও নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন নির্বাচনে পরাজিত স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী রুস্তুম আলী ফরাজী। রোববার (২১ জানুয়ারি) বিকেলে পিরোজপুর প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ অভিযোগ করেন। 

ফরাজী আরও অভিযোগ করেন, নির্বাচন সংশ্লিষ্ট এবং আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তা তাকে বার বার সুষ্ঠ নির্বাচনের বিষয়ে আশ্বাস দিলেও, তারা কথা রাখেনি। বরং নির্বাচনে বিজয়ী আরেক স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজ এর পক্ষে অর্থের বিনিময়ে কাজ করেছেন তারা। 

চার বারের এ সংসদ সদস্য আরও বলেন, ভোটের দিন দুপুরের মধ্যেই অধিকাংশ কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয় তার প্রতিপক্ষের লোকজন। এরপর প্রিজাইডিং কর্মকর্তাদের প্রত্যক্ষ সহযোগীতায় জাল ভোট দিয়ে শামীমকে বিজয়ী করা হয়। এ বিষয়ে নির্বাচনের আগে এবং পরে তিনি নির্বাচন কমিশন এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে অভিযোগ দিয়েও কোন প্রতিকার পান নাই বলে অভিযোগ করেন তিনি। 

এমনকি নির্বাচনের পর তার কর্মী সমর্থকদের উপর বিভিন্নভাবে অত্যাচার ও নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ তার। তবে এ বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েও কোন প্রতিকার পান নাই তিনি। তাই অবিলম্বে তার নেতাকর্মীদের উপর অত্যাচার বন্ধ করে মঠবাড়িয়া সকলের সহ অবস্থানের নিশ্চয়তা দাবি করেন রুস্তুম আলী ফরাজী। মতবিনিময় সভায় রুস্তুম আলী ফরাজীর সাথে তার স্ত্রী খাদিজা বেগম খুসবু উপস্থিত ছিলেন। 

সোনালীনিউজ/এন/এসআই

Wordbridge School
Link copied!