• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রেমিকের বাড়িতে অনশনে নবম শ্রেণির ছাত্রী, প্রেমিক পলাতক 


বরগুনা প্রতিনিধি  ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৯:১৬ পিএম
প্রেমিকের বাড়িতে অনশনে নবম শ্রেণির ছাত্রী, প্রেমিক পলাতক 

বরগুনা: তালতলীতে মধ্য রাতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন নবম শ্রেণির এক স্কুলছাত্রী। খবর পেয়ে বাড়ি থেকে পালিয়েছে প্রেমিক সোলাইমান। স্কুলছাত্রীর দাবি সোলাইমান তাকে বিয়ে না করলে এই বাড়ি ছাড়তে নারাজ।

গতকাল বৃহস্পতিবার রাত ১১ টার দিকে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রেমিক মো. সোলাইমান তাঁতিপাড়া এলাকার মো. হাবিব মুন্সীর ছেলে ও তালতলী সরকারি কলেজর একাদশ শ্রেণির ছাত্র। অনশনরত স্কুলছাত্রী একই এলাকার বাসিন্দা। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

অনশনরত স্কুলছাত্রী বলেন, ৬ মাস ধরে আমাদের প্রেমের সম্পর্ক। গতকাল রাতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঘর থেকে বের করে এনে শারীরিক সম্পর্ক করে সোলাইমান। অনশনে থাকা স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়ের ইজ্জত নষ্ট করছে, আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে প্রেমিক সোলায়মানের পরিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। স্থানীয় গ্রাম পুলিশ মো. বেলায়েত হোসেন বলেন, ছেলে মেয়ে আপত্তিকর অবস্থার খবর পেয়ে আমি ওখানে গিয়ে ছেলেমেয়ে দুজনের কাউকেই পাইনি। তবে পরে মেয়ের পরিবারের সাথে কথা বলে এ বিষয়ে সত্যতা মেলে।

নিশানবাড়ীয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শাকিল খান বলেন, ঘটনাটি আমি শুনেছি মেয়ের পরিবারের সাথেও কথা বলেছি। তারা আইনগত যে কোনো সহযোগিতা নিতে চায় আমি সহযোগিতা করবো।

তালতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) রনজিৎ কুমার বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআর

Wordbridge School
Link copied!