• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

গাছের ডাল পড়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু


সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৫:৫৮ পিএম
গাছের ডাল পড়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

ছবি প্রতিনিধি

সুবর্ণচর: নোয়াখালীর সুবর্ণচরে গাছের ডাল পড়ে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর কচ্ছপিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রব (৭০) নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি উপজেলার উত্তর কচ্ছপিয়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। স্থানীয় হারিছ চৌধুরী বাজারের পল্লী চিকিৎসক তিনি। এছাড়া তাঁর চার ছেলে ও দুই মেয়ে রয়েছে।

নিহতের বড় ছেলে সাবেক ইউপি সদস্য রাসেল বলেন, সকালে নিজেদের বাড়ির গাছের ডালপালা কাটার জন্য শ্রমিকদের সঙ্গে গাছের নিচে যান আবদুর রব। এ সময় তিনি শ্রমিকদের নির্দেশনা দেন কোন জায়গায় গাছের ডাল ফেলতে হবে। শ্রমিকেরা ডাল কাটার সময় অসাবধানতাবশত ওই গাছের ডাল তাঁর বাবার মাথার ওপর এসে পড়ে।

আবদুর রব চেয়ারে বসা থাকার কারণে তাৎক্ষণিক কোনো দিকে সরতে পারেননি। পরে তিনি অচেতন হয়ে পড়লে ছোট ভাই ও শ্রমিকেরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, গাছের ডাল কাটার সময় ডাল পড়ে আওয়ামী লীগের প্রবীণ এই নেতার মৃত্যু হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!