• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে রাস্তা আটকিয়ে চলাচলে বাধা দেয়ার অভিযোগ


পিরোজপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৭:৫১ পিএম
পিরোজপুরে রাস্তা আটকিয়ে চলাচলে বাধা দেয়ার অভিযোগ

ছবি প্রতিনিধি

পিরোজপুর: পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে হোড়ের হাওলায় মিজানুর রহমানের পরিবারে দীর্ঘ দিনের রাস্তা আটকিয়ে চলাচলে বাধা দেওয়ার অভিযোগে পিরোজপুর পৌর মেয়র মো. হাবিবুর রহমানের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন হোরের হাওলা নিবাসী সাইদুর রহমানের ছেলে মিজানুর রহমান।

অভিযোগ সুত্রে জানা যায়, দুই বছর পূর্বে একই এলাকার বাসিন্দা মাহবুবুল আলম নাইমের কাছ থেকে ০,২৫ শতাংশ জমি চলাচলের পথ হিসেবে ক্রয় করেন। জমির মালিক মিজানুর রহমার এই প্রতিবেদককে বলেন, আমর পার্শ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলাম শেখের ছেলে রাজন শেখ ও তার স্ত্রী দুলালী বেগম আমার চলাচলের রাস্তার উপর জোরপূর্বক বাড়ির সিড়ি স্থাপনা তৈরি করে। আমি কাজ করতে নিষেধ করলে আমাকে ভয়-ভীতি দেখায় ও জীবননাসের হুমকি দেয়। আমি মেয়রের কাছে সুবিচারের জন্য অভিযোগ দাখিল করেছি।

সরেজমিনে গেলে এলাকার একাধিক মানুষ নাম প্রকাশ না করার শর্তে বলেন, এরা খুব খারাপ লোক এদের কাজই হচ্ছে জবর দখল করা। রাজন শেখের স্ত্রী দুলালী বেগম তিনি স্বামীর চেয়ে এক ধাপ এগিয়ে থাকেন সব সময়।

এ বিষয়ে অভিযুক্ত রাজন শেখের কাছে রাস্তা দখলের বিষয়ে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি করো জায়গা দখল করিনি মিথ্যে বলা হচ্ছে। পরিমাপ করে দেখেন যদি আমার জায়গার মধ্যে জমি পায় তাহলে ছেড়ে দেবো।

পিরোজপুর পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি এই বিষয়ে কিছু শুনিনি। তবে ঘটনাটি বিস্তারিত জেনে সমাধানের চেষ্টা করবো।

ওয়াইএ

Wordbridge School
Link copied!