• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা


নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ১৮, ২০২৪, ০৯:৫২ পিএম
ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর হাতিয়ার ভাসানচর ক্যাম্পে মো.সুলতান (৫৫) নামে এক রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।   

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর ২টার দিকে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ১১৬ নম্বর ক্লাস্টার থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। 

এর আগে, সকাল ৭টা থেকে দুপুর ১২টার মধ্যে ১১৬ নম্বর ক্লাস্টারে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেন ভাসানচর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর হোসেন। 

নিহত সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮ নম্বর ক্লাস্টারের মৃত মো.আব্দুল আলীর ছেলে।  
পুলিশ জানায়, সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮ নম্বর ক্লাস্টারে বসবাস করতেন। ১১৬ নম্বর ক্লাস্টারের খালি জায়গায় তিনি সবজি চাষ করতেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় তার ছেলে ১১৬ নম্বর ক্লাস্টারে বাবাকে সকালের নাশতা দিয়ে যান। এরপর দুপুর সোয়া ১টার দিকে একই স্থানে তার ছেলে বাবার জন্য দুপুরের ভাত নিয়ে যান। ভাত নিয়ে গিয়ে বাবাকে দেখতে না পেয়ে ছেলেটি তার বাবাকে ১১৬ নম্বর ক্লাস্টারের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে সে তার বাবার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে অন্য ক্লাস্টারের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এসআই নুর হোসেন আরও বলেন, পিছনের দিক থেকে গলা কেটে তাকে হত্যা করা হয়। শুক্রবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পুলিশ হত্যার রহস্য উৎঘাটনে জোর চেষ্টা চালাচ্ছে।

এমএস

Wordbridge School
Link copied!