• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

উপজেলা নির্বাচন: ভাঙ্গুড়ায় ৯ জনের মনোনয়ন জমা


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি এপ্রিল ২২, ২০২৪, ০৫:১৬ পিএম
উপজেলা নির্বাচন: ভাঙ্গুড়ায় ৯ জনের মনোনয়ন জমা

ভাঙ্গুড়া: আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ২ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাকি বিল্লাহ, ভাঙ্গুড়া পৌরসভার পদত্যাগী মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, জেলা কৃষকলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজবাহুর রহমান রোজ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ রঞ্জু ও ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক। 

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, কাণিজ ফাতেমা রিমা ও আমেনা খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা সবাই উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির কেউ মনোনয়নপত্র দাখিল করেননি বলে জানা গেছে।

সহকারী রিটার্নিং অফিসার ও ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ সময় পর্যন্ত ভাঙ্গুড়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন জমা করেছেন।

এমএস

Wordbridge School
Link copied!