• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক


ঝালকাঠি প্রতিনিধি  এপ্রিল ২৩, ২০২৪, ০৫:০৬ পিএম
নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে লামিয়া খাতুনকে (২২) নামে এক নারীর হত্যার অভিযোগ উঠেছে স্বামী হৃদয় হাওলাদার (২৫) বিরুদ্ধে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার সুবিদপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে। সকালে সুবিদপুর গ্রামের শ্বশুর বাড়ী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত লামিয়া খাতুন একই ইউনিয়নের অলি হাওলাদারের মেয়ে। এ ঘটনায় নিহতের অভিযুক্ত স্বামী হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। অভিযুক্ত হৃদয় হাওলাদার ওই এলাকার আলী আকব্বর হাওলাদারের ছেলে। তিনি দিনমজুরের কাজ করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী।

নিহতের বাবা অলি হাওলাদার জানান, সোমবার বিকেলে আমার মেয়ে তার চিকিৎসার জন্য আমাদের কাছে ফোন দিয়ে টাকা চেয়েছিল। পরে রাতে আমার জামাই ফোন দিয়ে জানায় মেয়ে খুব অসুস্থ হয়ে পরেছে। এসে দেখি মেয়ে আর বেঁচে নেই।

নিহত লামিয়ার খালু কালাম খান বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে হৃদয় লামিয়ার বাবাকে ফোন দিয়ে বলেন আপনার মেয়ে অসুস্থ সকালে নিয়ে যাবেন। পরে রাতেই তারা ওই বাড়িতে গিয়ে দেখে লামিয়া মারা গেছে। আমাদের ধারণা, তাকে মারধর করে মেরে ফেলা হয়েছে। পরে সকালে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত লামিয়ার শাশুড়ি বুলু বেগম বলেন, গত রাত ১ টার দিকে আমার ছেলের স্ত্রী অসুস্থ হয়ে পড়ে এবং শরীরের জ্বালাপোড়া শুরু হয়। পরে রাতেই তার মৃত্যু হয়।

নলছিটি থানার ওসি মুরাদ আলী জানান, নিহত লামিয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক সূরতহালে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি বাকিটা ময়নাতদন্ত রিপোর্ট শেষে বলা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমএস

Wordbridge School
Link copied!