• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, আটক ৩ 


ঠাকুরগাঁও প্রতিনিধি মে ২৭, ২০২৪, ১২:০২ পিএম
শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, আটক ৩ 

ফাইল ছবি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে আট বছরের শিশুকে পিটিয়ে মুখে সিগারেট ঢুকিয়ে ও পুরুষাঙ্গের সঙ্গে ইট বেধে মোবাইল ফোনে ভিডিও ধারণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। রোববার (২৬ মে) রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে গত ১৯ মে পৌর শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলো শহ‌রের গোয়ালপাড়া মহল্লার আশরাফ হোসেনের ছেলে মো. রাকিব (১৫), একই এলাকার মো. জুয়েল রানার ছেলে ইয়াছিন আলী (১৪) ও লিটন আলীর ছেলে রায়হান আলী (১২)। তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

এর আগে গত শ‌নিবার (২৫ মে) রা‌তে ভুক্ত‌ভোগী ওই শিশুর বাবা বাদী হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ ক‌রে ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী শিশুটি গত ১৯ মে পৌর শহরের শাপলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় মো. রাকিব ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে নিয়ে যায়। এরপর তার সঙ্গে থাকা ইয়াসিন আলী ও রায়হান আলীসহ কয়েকজন শিশুটিকে মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সঙ্গে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে এর ভিডিও ধারণ করে। এরপর আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। পরে এ ঘটনা শিশুটি তার পরিবারকে জানা‌য়। এরপর বিষয়টি নিয়ে মীমাংসার জন্য শিশুটির পরিবারকে প্রস্তাব দিয়ে এ নিয়ে বৈঠক হয়। পরে বৈঠকে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভুক্তভোগী শিশুর পরিবারের কয়েকজনকে মারপিট করে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফি‌রোজ ওয়া‌হিদ ব‌লেন, মামলার পর তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। সোমবার (২৭ মে) তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসআই

Wordbridge School
Link copied!