• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টংগিবাড়ীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০২২, ০৩:৩০ পিএম
টংগিবাড়ীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ীতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৩৫তম শাখা হিসেবে টংগিবাড়ী শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। হাশাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালকপর্ষদের আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃসামছুদ্দোহা (শিমু)।

উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা আবু সাঈদ বাচ্চু, মোঃমজিবুর রহমান, মালেক কন্ট্রাকটর, সিরাজ হাওলাদর, মীর্জা বাদশা শাহীন ও আব্দুল জলিল সিকদার বক্তব্য রাখেন। তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ-সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবাপ্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। অত্র অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে এ ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। মুন্সীগঞ্জ জেলা দেশের অন্যতম কৃষিপণ্য উৎপাদনশীল জেলা। এই জেলায় প্রায় সবধরণের কৃষিপণ্য উৎপাদিত হয়। আমরা আশা পোষণ করছি, শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই শাখার মাধ্যমে অত্র এলাকার কৃষিক্ষেত্রে আরো অধিক অবদান রাখতে পারব।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, একটি টেকসই ও অন্তর্ভুক্তি মূলক ব্যাংকিংয়ের মাধ্যমে আর্থিক স্থিতিশীলতার ভিত তৈরির লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোঁরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। শাহ্জালাল ইসলামী ব্যাংক দীর্ঘ ২২ বছর ধরে সুদ মুক্ত ইসলামী শরীয়াহ্ভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবাপ্রদান করে আসছে। যে সকল এলাকায় ব্যাংকের সংখ্যা কম, সেখানে জনগণের ব্যাংকিং সুবিধা পাওয়ার সুযোগ কম। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সেই লক্ষ্যে পর্যায়ক্রমে প্রতিটি জেলা, উপজেলা এবং শহরতলীতে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের সেবারমান অত্যন্ত সন্তোষজনক, আমরা এই ব্যাংকের মাধ্যমে আপনাদেরকে সেই সর্বোত্তম সেবাপ্রদান করতে চাই। 

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআনখতম, দুরূদ এবং দোয়ামাহ্ফিলের আয়োজন করা হয়। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!