• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হলো ইউএফসিটিএল


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৮:৩৭ পিএম
জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হলো ইউএফসিটিএল

ছবি প্রতিনিধি

ঢাকা: সরকারি মার্চেন্ট ব্যাংক জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্যানেল ব্রোকার হলো দেশের শীর্ষ প্রতিষ্ঠান ইউনাইটেড ফাইন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড (ইউএফটিসিএল)।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মতিঝিলে জেসিআইএলের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির প্যানেল ব্রোকার সেবা প্রদানের জন্য একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

চুক্তির অধীনে জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের গ্রাহকরা ইউনাইটেড ফাইন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড (ইউএফটিসিএল) লিমিটেডের মাধ্যমে সব ধরনের ব্রোকারেজ পরিষেবা গ্রহন করতে পারবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী শহীদুল হক, এফসিএমএ এবং ইউএফসিটিএলে ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আওয়াল।

চুক্তি সই অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন, ইউএফটিসিএলের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান জাভেদ চৌধুরী, ওএমএস সেবা দানকারী প্রতিষ্ঠান কোয়ান্ট ফিনটেক লিমিটেডের সিইও মো জাবেদ হোসেন, জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক শিবেষ কীর্ত্তনীয়া,সহকারী মহাব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলাম খোকন,সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল্লাহ আল-আমীন এবং প্রিন্সিপাল অফিসার সীদরাতুল ইসলাম।

উল্লেখ্যে, চুক্তিতে দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক স্থাপিত হবে। পুঁজিবাজারে ধারাবাহিকতা রক্ষায় জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) ও ইউএফটিসিএলের এর মধ্যকার চুক্তি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেন।

ওয়াইএ

Wordbridge School
Link copied!