• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

কুমিল্লা মেডিকেল কলেজ দিবস পালিত


কুমিল্লা প্রতিনিধি মার্চ ১০, ২০২৪, ০২:০২ পিএম
কুমিল্লা মেডিকেল কলেজ দিবস পালিত

অনুষ্ঠানে মেডিক্যাল কলেজের ৪ জন দরিদ্র- মেধাবী ছাত্র/ ছাত্রী কে এককালীন আর্থিক সহায়তা প্রদান করা হয়

কুমিল্লা  : আজ কুমিল্লা মেডিকেল কলেজের প্রতিষ্ঠা দিবস পালিত হয়েছে। কুমিল্লার মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাসে কুমিল্লা মেডিকেল কলেজ এ্যালামনাই সোসাইটির উদ্যোগে এই অনুষ্ঠান পালন করা হয়।

রোববার (১০ মার্চ) সকালে কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে র‍্যালির মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়। র‍্যালীটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে বকুল তলায় এসে সন্নিবেশিত হয় যেখানে স্মৃতিচারণমূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী ও এ্যালামনাইবৃন্দ এখানে নিজেদের স্মৃতি রোমন্থন করেন।

এই অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন কুমিল্লা মেডিক্যাল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডাঃ ইজাজুল হক, অধ্যাপক ডাঃ সিরাজুল হক, কুমিল্লা স্বাচিপ এর সভাপতি ডাঃ আবদুল বাকি আনিস, কুমিল্লা  swachip সেক্রেটারি ডাঃ মোরশেদুল আলম, প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোসলেহ উদ্দীন আহমেদ, প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডাঃ আবুল কালাম আজাদ এবং কুমেক হাসপাতাল এর সহকারী পরিচালক ডাঃ নিগার সুলতানা।

প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য প্রদান করেন রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও কুমিল্লা মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডাঃ আব্দুল হান্নান এবং ডাঃ হাবিবুর রহমান পলাশ, ডাঃ কার্তিক চন্দ্র সুত্রধর সহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপবৃত্তি কমিটির সভাপতি ডাঃ সজিবুর রশীদ এর উপস্থিতিতে মেডিক্যাল কলেজের ৪ জন দরিদ্র- মেধাবী ছাত্র/ ছাত্রী কে এককালীন আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য প্রদান করেন কুমেক এ্যালামনাই সোসাইটির সভাপতি ডাঃ খালিদ ইবনে শাহিদ খান এবং ডাঃ মাহফুজুর রহমান বাদল ।

নতুন ও প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলায় ক্যাম্পাস এক বর্ণিল রূপ নেয়। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের মনকাড়া আয়োজন করা হয় ও কুমিল্লা মেডিকেলের এ্যানুয়াল জেনারেল মিটিং অনুষ্ঠিত হয় ।

পুরো অনুষ্ঠান টি সঞ্চালনা করেন কুমিল্লা মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র ডাঃ গুলজার হোসেন উজ্জল।

এমটিআই

Wordbridge School
Link copied!