• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ববিতে বিদায়ী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন


  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আগস্ট ১, ২০২২, ১১:৪৮ এএম
ববিতে বিদায়ী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের আয়োজনে বিদায়ী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকাল ৫ টায় শেখ হাসিনা হলের কনফারেন্স রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য ড. মো ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো বদরুজ্জামান ভূঁইয়া। 

শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ড. রেহানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান, শিক্ষকমন্ডলীসহ শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ হাসিনা হলের সহকারী আবাসিক শিক্ষক ও মার্কেটিং বিভাগের প্রভাষক সায়মা আক্তার। 

অনুষ্ঠানে শেখ হাসিনা হলের নবাগত আবাসিক শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

এসময় বিদায়ী শিক্ষার্থীর মধ্যে বক্তব্য রাখেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের জিনিয়া নওরীন এবং নবীন শিক্ষার্থীদের মধ্যে লোক প্রশাসন বিভাগের লিমা বাড়ৈ।

প্রধান অতিথি তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরে নারীরা তাদের সাফল্যের সাক্ষর রাখছে। আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে এগিয়ে যাবে। সময়, নিয়মানুবর্তী, হতাশাকে জয় ও সততা এই চারটি বিষয়কে আকড়ে ধরতে পারলে তোমরা সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌছাতে পারববে বলে আমি আশা করি। 

বিশেষ অতিথি বলেন, আজকের দিনটি অনেক আবেগ আপ্লূত দিন। কেউ চলে যাচ্ছে কেউ আসছে। এই চলে যাওয়াটা বা বিদায়টি আমাদের হৃদয়ে দাগ কেটে যায়। তারপর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই হলে তোমরা যেন বার বার ফিরে আসতে পারো, তোমাদের কৃতিত্ব যেন আম্লান হয়ে থাকে। আর যারা নবীন তাদের উদ্দেশ্যে আমি এটাই বলবো- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্ন বাস্তবায়ন করার জন্য তোমরা এগিয়ে যাও। 

পরে শেখ হাসিনা হলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সোনালীনিউজ/জেএইচ/এসআই

Wordbridge School
Link copied!