• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণের নেতৃত্বে দিদার-জীবন


নিজস্ব প্রতিবেদক জুন ২০, ২০২৩, ০২:৪৯ পিএম
তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণের নেতৃত্বে দিদার-জীবন

ঢাকা: ‘শিক্ষাই মনোবল, শিক্ষাই শান্তি’ স্লোগানে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদ’-এর ২০২৩-২৪ বছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী দিদারুল আলম সজীবকে সভাপতি ও একই শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আব্দুল মান্নান জীবনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (১৯ জুন) রাতে ঢাবি অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজের ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদের সদ্য বিদায়ী এনামুল হক খান(এনাম) ও সাধারণ সম্পাদক মো: হাসান মাহমুদ এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ০৪ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সভাপতি দিদারুল আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সহযোগিতার জন্য সবসময় আমরা পাশে আছি। শুধু ভর্তি কার্যক্রমে নয়, ক্যাম্পাসের যেকোনো সমস্যায় আমরা এগিয়ে আসবো। 

সাধারণ সম্পাদক জীবন বলেন,  ক্যাম্পাসে নিজ জেলার শিক্ষার্থীদের মাঝে মেলবন্ধন তৈরি করে একে অপরের সহযোগিতায় এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। দীর্ঘদিন পর আমাদের কমিটি হয়েছে, সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই।

এছাড়াও উক্ত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে তাহসিনা আক্তার অতিথি ও মুসা বিন মন্নরকে মনোনীত করা হয়েছে। 

উল্লেখ, ২০০৬ সালে প্রতিষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের জন্য গড়ে ওঠা এই অরাজনৈতিক সংগঠনটি তাদের ভালো কাজের মাধ্যমে নিজ ক্যাম্পাসে বেশ সুনাম কুড়িয়েছে।

সোনালীনিউজ/এসএ/আইএ

Wordbridge School
Link copied!