• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

পরী-মধুমিতা-সোহমের ‘ফেলুবক্সী’র প্রথম ঝলক


বিনোদন ডেস্ক এপ্রিল ২১, ২০২৪, ০৫:০৪ পিএম
পরী-মধুমিতা-সোহমের ‘ফেলুবক্সী’র প্রথম ঝলক

ঢাকা : ফেলুবক্সী’র নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। নতুন প্রজন্মের চরিত্র এই ফেলুবক্সী। সে মনের দিক থেকে একেবারে সাধারণ বাড়ির ছেলে সে। সাধারণ এক বাঙালি ছেলে যে খেতে খুব ভালোবাসে আর ভালোবাসে ক্রাইমের সমাধান করতে।

ঢালিউডের পরীমণি এবং টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন ‘ফেলুবক্সী’ সিনেমায়। দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবক্সী’ সিনেমার প্রথম ঝলক প্রকাশ পেলো আজ।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, প্রকাশ্যে এল ‘ফেলুবক্সী’ সিনেমার প্রথম ঝলক। থ্রিলার ঘরানার সিনেমাটির প্রথম ঝলকে দেখা যাচ্ছে, টেবিলে রাখা এক বাটি সাদা রসগোল্লা, তার পাশেই রাখা পিস্তল।

জানা যায়, ‘ফেলুবক্সী’র নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। নতুন প্রজন্মের চরিত্র এই ফেলুবক্সী। সে মনের দিক থেকে একেবারে সাধারণ বাড়ির ছেলে সে। সাধারণ এক বাঙালি ছেলে যে খেতে খুব ভালোবাসে আর ভালোবাসে ক্রাইমের সমাধান করতে।

এছাড়া এতে পরীমণিকে রহস্যময়ী ‘লাবণ্য’ চরিত্রে এবং মধুমিতাকে ‘দেবযানী’ চরিত্রে দেখা যাবে।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার। সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি মুক্তির কথা রয়েছে পুজোর পরেই।

এমটিআই

Wordbridge School
Link copied!