• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

৮৩ কোটিতে এক ফ্ল্যাট কিনলেন শাহিদ


নিউজ ডেস্ক মে ২৯, ২০২৪, ০৮:১২ পিএম
৮৩ কোটিতে এক ফ্ল্যাট কিনলেন শাহিদ

‘কবীর সিং’ দিয়ে নতুন করে প্রত্যাবর্তন ঘটে শাহিহ কাপুরের। সিনেমাটির সাফল্যের পর এক ধাক্কায় পারিশ্রমিক অনেক বাড়িয়ে দিয়েছেন। প্রায় ৪০ কোটি রুপি পারিশ্রমিক হাঁকছেন তিনি। শুধু তাই নয়, এই মুহূর্তে তার হাতে রয়েছে একগুচ্ছ বড় বাজেটের ছবির কাজ। যার মধ্যে রয়েছে ‘ফারজি ২’ সিরিজ ও ‘অশ্বত্থামা’ ছবিটি।

নৃত্যশিল্পী থেকে জুনিয়র আর্টিস্ট— শাহিদের কর্মজীবনের শুরুটা হয় এভাবেই। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন। এত বছর জুহু এলাকার এক অভিজাত আবাসানে স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকতেন অভিনেতা। খুব শীঘ্রই ঠিকানা বদল হবে তার। নতুন একটি ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

ওরলি এলাকায় নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। মুম্বাইয়ের অন্যতম অভিজাত এলাকার এই আবাসনেে প্রায় সব ক’টি ফ্ল্যাটই নাকি ডুপ্লেক্স! শাহিদের ফ্ল্যাটও দ্বিতল বিশিষ্ট। যার প্রতি বর্গফুটের দাম ১ লাখ রুপি। এই ফ্ল্যাটটি কিনতে অভিনেতার খরচ হয়েছে ৫৯ কোটি রুপি অর্থাৎ বাংলাদেশি টাকায় ৮৩ কোটিরও বেশি। শাহিদ-মীরার ফ্ল্যাটে আসবাব থেকে অন্দরসজ্জা, সব কিছুতেই রয়েছে আভিজাত্যের ছোঁয়া। ফ্ল্যাটের সঙ্গে রয়েছে ছয়টি গাড়ি পার্কিং এর ব্যবস্থা। সেই সঙ্গে রয়েছে ৫০০ বর্গফুটের একটি বারান্দাও।

এএন

Wordbridge School
Link copied!