• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

নুসরাত ফারিয়ার উত্তাপে পুড়ছে ফেসবুক!


বিনোদন প্রতিবেদক মে ২৯, ২০২৪, ০৮:৪৩ পিএম
নুসরাত ফারিয়ার উত্তাপে পুড়ছে ফেসবুক!

ঢাকা : তীব্র তাপদাহে পুড়ছে বাংলাদেশসহ এশিয়ার বিভিন্ন দেশ। তাপমাত্রা ৪০ ডিগ্রি থেকে ৫০ ডিগ্রিতে গিয়েও ঠেকেছে কিছু স্থানে। গরমের এই উত্তাপের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তাপ ছড়ালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। 

বুধবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেছেন ফারিয়া। যেখানে শুধু অর্ন্তবাস পরিহিত অবস্থায় দেখা মিলেছে তার।

কোনো একটি বিচের ধারেই ছবিটি তুলেছেন এই অভিনেত্রী। যদিও সেই স্থানের বিষয়টি উল্লেখ করেননি তিনি। 

নুসরাত ফারিয়ার এই বিকিনি লুক রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘বিটিং দ্যা হিট’। 

বোঝাই যাচ্ছে, গরমের তীব্রতাকে ঘায়েল করতেই এমন অবতারে হাজির হয়েছেন ফারিয়া। 

এদিকে ফারিয়ার সেই ছবিতে ভক্তরাও মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘সাহসী  অভিনেত্রী।’। কারো মন্তব্য, ‘গরমে উত্তাপ বাড়াচ্ছেন ফারিয়া।’ আবার কেউ কেউ অকথ্য ভাষায় সমালোচনাও করেছেন অভিনেত্রীর। 

যদিও সেসবে কান দেননি এই তারকা। তিনি বর্তমানে ব্যস্ত রয়েছেন ভ্যাকেশন মুডে। কয়েকদিন আগেই ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হয়েছেন ফারিয়া। এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি। 

নুসরাত ফারিয়াকে সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এএন

Wordbridge School
Link copied!