‘ছেলে আর বুকে আসবে না, কাকে নিয়ে বাঁচবো’

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৭, ২০২৩, ১১:১৫ এএম
‘ছেলে আর বুকে আসবে না, কাকে নিয়ে বাঁচবো’

সিলেট: ‘ছেলে আর আমার বুকে আসবে না। চিরকালের জন্য সে হারিয়ে গেছে। এখন কাকে নিয়ে বাঁচবো।’ ছেলেকে হারিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত নির্মাণশ্রমিক সৌরভ আহমদের (২৩) বাবা সিরাজ নূর।

সিলেটের এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গের পাশে বসে কাঁদছেন তিনি। আর পাশে বসে তাকে সান্ত্বনা দিচ্ছেন তারই এক সহকর্মী। 

বুধবার (৭ জুন) সকাল থেকে নিহতদের পরিবারের আহাজারিতে ওসমানী হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে। 

নিহত সৌরভের বাবা সিরাজ মিয়া বলেন, ‘ছেলে ভোরে কাজে যাবে বলে রাতে খাবার খেয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে। কে জানতো আমার সঙ্গে ওইটাই ছেলের শেষ কথা, শেষ ঘুমিয়ে থাকা। আমি যদি জানতে পারতাম আমার ছেলে আর আমার কাছে আসবে না তাহলে তাকে আর কাজে যেতে দিতাম না। অনেক কষ্ট করছে ছেলে আমার। চার ভাইয়ের মধ্যে সে ছিল তৃতীয়। তার ও আমার আয় দিয়ে কোনভাবে সংসার চলতো।’

নিহত সৌরভ সুনামগঞ্জ জেলার ভাটিপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

সিলেট মহানগর থেকে পিকআপ ভ্যানে করে প্রায় ৩০ জন নারী-পুরুষ নির্মাণশ্রমিক জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিলেন। সকাল সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর নামক স্থানে পৌঁছালে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে ১২ জন নিহত হন। আহত হয়েছেন আরও ১৩ জন।

সোনালীনিউজ/এম

Link copied!