স্ত্রীর ছোড়া ইটে স্বামীর সলিল সমাধি

  • বরিশাল ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৫, ২০১৮, ০৮:৩৭ পিএম
স্ত্রীর ছোড়া ইটে স্বামীর সলিল সমাধি

প্রতীকী ছবি

বরিশাল: নগরীর কালুশাহ সড়কে স্ত্রীর ছুড়ে মারা ইটের আঘাতে স্বামী আনোয়ার হোসেন খান (৫২) নিহত হয়েছে। ওই ঘটনার পর স্ত্রী লিজা খানম তার বাবা ও বাচ্চাদের নিয়ে পলাতক।

বুধবার (২৫ এপ্রিল) সকালে নগরীর ১৪ নং ওয়ার্ডের সিটি মেয়র এর বাসার পাশে এই ঘটনা ঘটে। আনোয়ার ওই এলাকার আফতাব উদ্দিন খানের ছেলে।

প্রতিবেশীরা জানান, আনোয়ার ও তার স্ত্রী লিজার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সকালে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর ছোঁড়া ইটের আঘাতে স্বামী আনোয়ার গুরুত্বর আহত হয়।

অপর একটি সূত্র জানিয়েছে, এদিন সকালে স্বামী-স্ত্রী ঝগড়ায় জড়িয়ে পড়লে শ্বশুর শাহজাহান খান ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে আনোয়ার শ্বশুর শাজাহান ও স্ত্রী লিজার ওপর চড়াও হয়। এসময় স্ত্রীর ছুড়ে মারা ইটের আঘাতে আহত হয় আনোয়ার।

নগরীর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. সালাউদ্দিন মাসুম বলেন, সকাল থেকে স্বামী স্ত্রীর মধ্যে মতের অমিল চলছিল। কিছুক্ষণ পরে স্থানীয়রা দেখেন যে মাহিন্দ্রা ভাড়া দেয়া ব্যাবসায়ী আনোয়ার হোসেন খানকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। আনোয়ারের মৃত্যুর পর স্ত্রী বাচ্চা নিয়ে গা ঢাকা দেয়। প্রকৃত ঘটনা কি হয়েছে তা পুলিশ বলতে পারবে।

ঘটনাস্থলে যাওয়া কোতয়ালী মডেল থানার এসআই শামিম হোসেন বলেন, বুধবার সকাল থেকে স্ত্রীর সঙ্গে স্বামীর পাবিবারিক কলহ চলছিল। সকাল সোয়া ৯টার দিকে ইটের আঘাতে আনোয়ার হোসেন আহত হন। তাকে মুমুর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্ ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় কেউ এখনো অভিযোগ দেয়নি। আটকও করা যায়নি। তবে পুলিশ একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

এ ব্যপারে কোতোয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সত্য রঞ্জন খাসকেল বলেন, নিহত আনোয়ারের ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!