বিয়ের জন্য চাপ

অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুন, প্রেমিক আটক

  • হবিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৮, ২০১৮, ০৬:৩৫ পিএম
অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুন, প্রেমিক আটক

প্রতীকী ছবি

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে বিয়ের জন্য চাপ প্রয়োগ করায় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুন করেছে প্রেমিক। এ ঘটনায় পুলিশ প্রেমিককে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নাজিম উদ্দিন জানান, উপজেলার সুরমা চা বাগানের মাহঝিল ডিভিশনের সুরেশ সাওতালের মেয়ে ও মাধবপুর ডিগ্রী কলেজের একাদশ ২য় বর্ষের ছাত্রী মনিলা মারতী মনির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের কুদনা সাওতালের ছেলে বৃন্দাবন সরকারি কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র অনিল সাওতালের (২৫)। তারা বিভিন্ন সময় অনেক জায়গায় মিলিত হতো। এরই মাঝে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে মনিলা।

এক পর্যায়ে মনিলা তার অনাগত সন্তানের পিতৃ পরিচয়ের জন্য তাকে বিয়ের জন্য চাপ দেয়। এক পর্যায়ে গত ১৩ জুলাই মনিলাকে অপহরণের পর হত্যা করে অনিল। মঙ্গলবার (১৭ জুলাই) স্থানীয় লোকজন মনিলার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এএসপি নাজিম উদ্দিন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনিল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উড়না দিয়ে পেছিয়ে শ্বাসরুদ্ধ করে একাই সে তাকে হত্যা করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!