চয়নের হ্যাটট্রিক

ওয়ান্ডারার্সের বিপক্ষে মেরিনার্সের গোল উৎসব

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২০, ২০১৮, ০৯:০১ পিএম
ওয়ান্ডারার্সের বিপক্ষে মেরিনার্সের গোল উৎসব

ছবি: খন্দকার তারেক

ঢাকা: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগের চলতি মৌসুমে গোল উৎসবের সঙ্গে হ্যাটট্রিকও পাচ্ছেন বড় তিন দলের খেলোয়াড়রা। এরইমধ্যে একাধিকবার হ্যাটট্রিকে মেতেছেন রাসেল মাহমুদ জিমি, আশরাফুল ইসলাম, কৃষ্ণ কুমার ও মামুনুর রহমান চয়ন। রোববারও (২০ মে) তার ব্যাতিক্রম হয়নি।

এদিন মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ঢাকা ওয়ান্ডারার্সের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন মামুনুর রহমান চয়ন। তার হ্যাটট্রিকে ওয়ান্ডারার্সকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে মেরিনার ইয়াংস ক্লাব। মইনুল ইসলাম কৌশিক, মহসিন আহমেদ, হাসিন আরমান রুপ, মাহবুব হোসেন, পুস্কর খীসা মিমো ও হাসান যুবায়ের নিলয় একটি করে গোল করেছেন।

ম্যাচের ১৬ মিনিটে মেরিনার্সের গোল উৎসবের সূচনা করেন মইনুল ইসলাম কৌশিক। দুই মিনিটের মাথায় দলের পক্ষে দ্বিতীয় গোল করেন মহসিন আহমেদ। ২০ মিনিটে তৃতীয় গোল করেন হাসিন আরমান রুপ। ৩২ মিনিটে নিজের গোলের খাতা খোলেন মাহবুব হোসেন। আর ৩৬ মিনিটে দলের পক্ষে ৫ম গোল করেন পুস্কর খীসা মিমো।

দিতীয়ার্ধের ৪৪ মিনিটে নিজের প্রথম গোলটি করেন মামুনুর রহমান চয়ন। এরপর ৬০ ও ৬৩ মিনিটে আরও দুটি গোল করে হ্যাটট্রিক পুর্ণ করেন মেরিনার্সের অধিনায়ক। ৬৯ মিনিটে ঢাকা ওয়ান্ডারার্সের কফিনে শেষ পেরেকটি মারেন হাসান যুবায়ের নিলয়। এরই সঙ্গে ৯-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। এই জয়ে ৯ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে মেরিনার্স।

দিনের দ্বিতীয় ম্যাচে অ্যাজাক্সের সঙ্গে ২-২ গোলে  ড্র করেছে ওয়ারী ক্লাব। ওয়ারীর পক্ষে মুকিতুল ইসলাম ও সমীর রায় একটি করে গোল করেন। আর অ্যাজাক্সের হয়ে একটি করে গোল করেন ভারতীয় হারমানদিপ সিং ও রাহাত সারোয়ার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!