• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুন সম্পাদক ইমন


পিরোজপুর প্রতিনিধি জানুয়ারি ২৪, ২০২৪, ০৭:০৯ পিএম
পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুন সম্পাদক ইমন

সংগৃহীত ছবি

পিরোজপুর: জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে গঠন করা হয়েছে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’। নতুন এ কমিটির সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি জুবায়ের আল মামুন এবং সাধারণ সম্পাদক হয়েছেন এখন টিভি ও দৈনিক খবরের কাগজ পত্রিকার রিপোর্টার ইমন চৌধুরী।

মোট ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন (সহ-সভাপতি) এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি অমিত হাওলাদার, (সহ-সভাপতি) বিজয় টিভির প্রতিনিধি মো. ফয়সাল হাসান সুজন, (যুগ্ম সাধারণ সম্পাদক) দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি গাজী এনামুল হক লিটন, (কোষাধ্যক্ষ) বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি মো. আব্দুল্লাহ আল যুবাইর, (দপ্তর সম্পাদক) ভোরের পাতা’র প্রতিনিধি মুহাম্মদ নাছির উদ্দীন, (ক্রীড়া সম্পাদক) সকালের সময় পত্রিকার প্রতিনিধি মো. শাহিন ফকির।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে আছেন তিনজন। (নির্বাহী সদস্য) দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি এস এম সোহেল বিল্লাহ কাজল, (নির্বাহী সদস্য) নববানী পত্রিকার প্রতিনিধি মো. নুরুল্লাহ আল আমিন, (নির্বাহী সদস্য) আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মো. কবির খান।

সংগঠনটির দপ্তর সম্পাদক বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটির সদস্যদের তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইমন চৌধুরী বলেন, পিরোজপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ গঠন করা হয়েছে। এই সংগঠন জেলার নির্ভীক ও পরিশ্রমী সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে এক সাথে কাজ করবে। সাংবাদিক ইউনিয়ন হয়ে উঠবে সাংবাদিকদের আস্থার প্রতীক।

আর কমিটির সভাপতি জুবায়ের আল মামুন বলেন,‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ কাজ করবে সমাজ ও রাষ্ট্রের কল্যাণের জন্য। আমরা মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো। এবং দেশে বর্তমান সরকারের চলমান উন্নয়নের যাত্রাতে স্বাগত জানাই। মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আবারও সরকার গঠন করায় পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’র পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

ওয়াইএ

Wordbridge School
Link copied!