• ঢাকা
  • শনিবার, ২৫ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ইসির কার্যক্রমে সন্তুষ্ট রাষ্ট্রপতি


নিজস্ব প্রতিবেদক জুন ১৯, ২০২৩, ০২:৫৪ পিএম
ইসির কার্যক্রমে সন্তুষ্ট রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি হিসেবে দায়িত্বগ্রহণের পর এটি নির্বাচন কমিশনের প্রথম সাক্ষাৎ তার।

ঢাকা : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে চার কমিশনার রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন বঙ্গভবনে।

সোমবার (১৯ জুন) দুপুর ১২টার দিকে বঙ্গভবনে প্রবেশ করেন তারা। এর পর বেলা সাড়ে ১২টায় রাষ্ট্রপতির সঙ্গে তাদের সাক্ষাৎ শুরু হয়।

বঙ্গভবনে যাওয়া কমিশনাররা হলেন- ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান, বেগম রাশেদা সুলতানা ও মো. আলমগীর। এছাড়া তাদের সঙ্গে রয়েছেন ইসি সচিব জাহাংগীর আলম। তবে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান দেশের বাইরে অবস্থান করায় রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

বঙ্গভবনে তারা ৪৫ মিনিটের মতো অবস্থান করেছিলেন বলে জানা গেছে।

নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান বলেন, মহামান্য রাষ্ট্রপতিকে আমরা অভিনন্দন জানিয়েছি। এটা ছিল একটা সৌজন্য সাক্ষাৎ। আমরা গত ১৬ মাসে যা যা করেছি, সেগুলো মহামান্য রাষ্ট্রপতিকে অবহিত করেছি এবং আমাদের সফলতার বিষয়টিও জানিয়েছি। তিনি আমাদের কার্যক্রমে সন্তুষ্ট প্রকাশ করেছেন বলে জানিয়েছেন। 

মো. সাহাবুদ্দিন গত ১৩ ফেব্রুয়ারি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাষ্ট্রপতি নির্বাচিত হন। এরপর ২৪ এপ্রিল তিনি বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন। নতুন রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর ইসির এটিই ছিল প্রথম সৌজন্য সাক্ষাৎ।

সোনালীনিউজ/এমটিআই/আইএ

Wordbridge School
Link copied!