• ঢাকা
  • সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

‘ভেবেছিলাম সকালে বাড়ি ফিরবে কিন্তু ছেলে আমার কখনই ফিরবে না আর’


নিজস্ব প্রতিবেদক মার্চ ১, ২০২৪, ০৮:২৭ পিএম
‘ভেবেছিলাম সকালে বাড়ি ফিরবে কিন্তু ছেলে আমার কখনই ফিরবে না আর’

ঢাকা:‘তুষারের অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। বলে গিয়েছিল ফিরতে দেরি হবে। রাত ৩টা পর্যন্ত ফোনে পাইনি। এরপর সকালে ওসি সাহেব ফোন দিয়ে বললেন, আপনার ছেলে ঢাকা মেডিকেল মর্গে আছে।’ কথাগুলো বলছিলেন নিহত তুষার হাওলাদারের বাবা দীনেশ হাওলাদার।

বেইলি রোডের ভয়াবহ আগুনে প্রাণ হারিয়েছেন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ডট লাইভের সাবেক ভিডিও এডিটর তুষার হাওলাদার।

গতকাল রাতে অগ্নিকাণ্ডের আগে বেইলি রোডে একটি রেঁস্তোরায় খেতে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন<<>>অভিশ্রুতি নাকি বৃষ্টি, ধর্ম নিয়ে বিতর্কে মর্গে পড়ে আছে সাংবাদিক তরুণীর মরদেহ

তুষারের বাবা বলেন, ‘অনেক রাত হয়ে গেলেও ছেলে বাড়ি ফিরছিল না। ফোনে অনেকবার চেষ্টা করেও পাইনি। ভেবেছি অফিসেই আছে বোধহয়। সকালে বাড়ি ফিরবে। কিন্তু ছেলে আমার কখনই ফিরবে না আর।’

অগ্নিকাণ্ডের পর দ্য রিপোর্ট ডট লাইভের চিফ রিপোর্টার গোলাম রাব্বানী জানান, তুষারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে বার্ন ইনস্টিটিউটের মর্গে তাকে খুঁজে পাওয়া যায়।

আরও পড়ুন<<>>মৃত্যু নিশ্চিত জেনে ফোনে মায়ের সঙ্গে কালেমা পড়ে নেন রকি

তুষার হাওলাদার রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে স্নাতক শেষে দ্য রিপোর্ট ডট লাইভে ভিডিও এডিটর হিসেবে নিযুক্ত হন। এক মাস আগে স্টার টেক এ তিনি চাকরি শুরু করেন।

তার বিশ্ববিদ্যালয়ের বন্ধু জশোয়ার ফেসবুক পোস্ট থেকে জানা যায়, সমাবর্তনে এক সাথে যাওয়ার কথা ছিল তাদের। সমাবর্তন নিয়ে বন্ধুদের সাথে অনেক পরিকল্পনা করেছিলেন তুষার। তবে সেটা আর হয়ে উঠল না।

আরও পড়ুন<<>>লাশ পুড়ে অঙ্গার, হাতঘড়ি দেখে প্রকৌশলী মিনহাজকে শনাক্ত করল পরিবার  

আইএ

Wordbridge School
Link copied!