• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে: ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি এপ্রিল ১৩, ২০২৪, ১১:৩৮ এএম
সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে: ফখরুল

ঢাকা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় পুলিশি নির্যাতনে যুবদল নেতার মৃত্যু আবারো প্রমাণ করে এই সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে। এই অত্যাচার ও নির্যাতন করেই আওয়ামী লীগ দেশ শাসন করছে। জনগণের অধিকার কেড়ে নিচ্ছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় নিহত যুবদল নেতার কবর জিয়ারত ও তার পরিবারের সঙ্গে সাক্ষাত শেষে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, ‘হরিপুর উপজেলার যুবদল নেতা আকরামকে পুলিশ বিনা করাণে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। যে দেশে পুলিশ নির্যাতন করে হত্যা করে তাহলে সেই দেশের অবস্থা কি পর্যায়ে সেটি ভাবার বিষয়। এখানে এই দেশে যারাই রক্ষক তারাই আজ ভক্ষক হয়ে দাঁড়িয়েছে।’

ফখরুল বলেন, আওয়ামী লীগ আজ রাষ্ট্রকে পুলিশ রাষ্ট্রে পরিণত করেছে। এখন সব কিছু নির্ধারণ করে পুলিশরা। এখন আর আওয়ামী লীগ নাই এরা এখন পুলিশ লীগ। এই ভয়াবহ ও দখলদারী সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে পুরো দেশকে আজ পরাধীন করে দিয়েছে। এই আওয়ামী লীগ সরকার কোনোদিন জনগণের ভোটে নির্বাচিত হতে পারেনি। তারা সব সময় এভাবেই ভয় দেখিয়ে প্রতারণা করে, মানুষকে ভুল বুঝিয়ে ক্ষমতা ধরে রেখেছে। আমরা আজ নিজ দেশে পরবাসী হয়েছি।

এমটিআই

Wordbridge School
Link copied!