• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়ারীর সেই রেস্টুরেন্টের ২ ম্যানেজার গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক  মার্চ ৪, ২০২৪, ০৫:১৮ পিএম
ওয়ারীর সেই রেস্টুরেন্টের ২ ম্যানেজার গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর ওয়ারীর পেশওয়ারাইন্‌ রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় রেস্টুরেন্টের দুই ম্যানেজারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার তাদের আটক করা হলেও আজ সোমবার মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন সালাউদ্দিন আহম্মেদ (২৯) ও সাইফুল ইসলাম ওরফে শিমুল (৩০)।

রেস্টুরেন্ট থেকে চারটি গ্যাস সিলিন্ডার, একটি ভাঙা গ্যাসের চুলা ও ১০০ লিটারের একটি পাতিল জব্দ করা হয়।

সোমবার (৪ মার্চ) সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. এস এম শামীম। তিনি জানান, ১ মার্চ দিবাগত রাত ১০টা ১০ মিনিটের দিকে ওয়ারী থানার পেশওয়ারাইন্‌ রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তখন আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ইউনিট, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং পুলিশের কয়েকটি টহল টিম কাজ করে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

তিনি বলেন, ১ মার্চ আগুন লাগার ঘটনার পরও পেশওয়ারাইন্‌ রেস্টুরেন্টটিতে পুনরায় রান্নার কাজে ব্যবহারের জন্য নিরাপত্তার তোয়াক্কা না করে গ্যাস সিলিন্ডার ব্যবহার করা হয়। ৩ মার্চ ওই এলাকায় ডিউটিরত অবস্থায় উপপরিদর্শব (এসআই) মো. রেজাউল করিম চৌধুরী বিষয়টি জানতে পারেন। এরপর ঘটনার সত্যতা যাচাই ও প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের জন্য ঘটনাস্থলে পৌঁছালে রেস্টুরেন্টের সবাই পালানোর চেষ্টা করেন। এসময় দুই ম্যানেজার সালাউদ্দিন আহম্মেদ ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এমএস

Wordbridge School
Link copied!