• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

বাসায় স্ত্রীর রক্তাক্ত লাশ, পলাতক স্বামী


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ২৩, ২০২৪, ১০:০২ পিএম
বাসায় স্ত্রীর রক্তাক্ত লাশ, পলাতক স্বামী

ঢাকা: রাজধানীর আদাবরে একটি বাসা থেকে রক্তাক্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে আদাবর থানা পুলিশ। এ ঘটনায় নিহত ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় আদাবরের সুনিবিড় হাউজিং এলাকার ৪৩/বি বাসায় এ ঘটনা ঘটে। নিহতের নাম নাসিমা আক্তার (২৮)। 

স্থানীয়রা বলেন, নিহত নাসিমা আক্তার পেশায় একজন গৃহকর্মী। তিনি বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজ করতেন এবং তার স্বামী পেশায় একজন রিকশাচালক। নিহত নাসিমার সঙ্গে প্রতিদিনই তার স্বামীর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। আজ (মঙ্গলবার) দুপুরে বাসায় স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে বিকালের দিকে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পাই। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নাসিমার রক্তাক্ত লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের জন্য আমরা কাজ করে যাচ্ছি। প্রাথমিকভাবে ধারণা করছি, স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

আইএ

Wordbridge School
Link copied!