• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

চট্টগ্রামে বাংলাদেশ-ভারত ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানে


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০২২, ০৩:৩৩ পিএম
চট্টগ্রামে বাংলাদেশ-ভারত ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানে

ঢাকা: আগামীকাল শুক্রবার থেকে তৃতীয় ওয়ানডের টিকিট বিক্রি শুরু করবে বিসিবি। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা এক দফা পাওয়া যাবে, ম্যাচের দিনও একই সময়ে মিলবে টিকিট। অনলাইনে টিকিট কাটার কোনো ব্যবস্থা এবারও রাখেনি বিসিবি।

টিকিট পাওয়া যাবে চট্টগ্রামের দুটি জায়গায়। বিটাক মোড়ের কাছে সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে সশরীর গিয়ে কিনতে হবে টিকিট। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা। সেটি দিয়ে খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ডে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা, ক্লাব হাউসে ৫০০ টাকা। এ ছাড়া ইন্টারন্যাশনাল গ্যালারিতে ১ হাজার টাকা খরচ করে দেখতে পারবেন খেলা। সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা করে খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপ হসপিটালিটিতে খেলা দেখতে গেলে।

মিরপুরে প্রথম দুই ওয়ানডেতেই জিতে এরই মধ্যে ভারতের বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। ১০ ডিসেম্বর চট্টগ্রামে সিরিজের তৃতীয় ম্যাচ। ফুটবল বিশ্বকাপ চললেও ভারতের সঙ্গে এ সিরিজে দর্শকদের আগ্রহ লক্ষ করার মতোই। মিরপুরের দুটি ম্যাচেই স্টেডিয়াম ছিল পরিপূর্ণ। দ্বিতীয় ওয়ানডেতে তো টিকিট নিয়েও মাঠে ঢুকতে পারেননি, এমন অভিযোগও পাওয়া গেছে।

গতকাল দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসেই শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারি কানায় কানায় পূর্ণ হয়ে যায়। গেটে কোনো শৃঙ্খলা না থাকায় গ্যালারির ধারণক্ষমতার চেয়েও বেশি দর্শক গ্যালারিতে ঢুকে পড়েন। 

গ্যালারির সিঁড়ি থেকে শুরু করে বারান্দায় পর্যন্ত পা ফেলার জায়গা ছিল না। মূলত বিনা টিকিটে দর্শক ঢুকে গ্যালারি ভরে ফেলাতেই পরে টিকিট নিয়ে স্টেডিয়ামে এসেও অনেকে ভেতরে ঢুকতে পারেননি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School