• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বর্ণজয়ী অ্যাথলেট ইমরানুরকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০২:২৪ পিএম
স্বর্ণজয়ী অ্যাথলেট ইমরানুরকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

ঢাকা: এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন বাংলাদেশের ইমরানুর রহমান। জিতে নিয়েছেন স্বর্ণপদক। স্বর্ণ জিততে তিনি সময় নিয়েছেন মাত্র ৬.৫৯ সেকেন্ড। সে সঙ্গে গড়লেন রেকর্ডও।

কাজাখস্তানের আস্তানায় অনুষ্ঠিত এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালেই নিজের সেরা টাইমিং পেছনে ফেলে রেকর্ড গড়েছিলেন ইমরানুর। তখন দৌড় শেষ করেছিলেন ৬.৬১ সেকেন্ড সময় নিয়ে। প্রায় ২ ঘণ্টা পর ফাইনালে এসে নিজের গড়া রেকর্ডকেই আবার ভাঙলেন তিনি। সে সঙ্গে কাজাখস্তানে ওড়ালেন লাল-সবুজের পতাকা।

ইমরানুর রহমানের এ অবিস্মরণীয় সাফল্যে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক অভিনন্দন বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেন, 'কাজাখস্তানের আস্তানায় অনুষ্ঠিত এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণজয় করায় আমাদের কৃতি অ্যাথলেট ইমরানুরকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। ইমরানুরের এ সাফল্য দেশের অন্য অ্যাথলেটদের সামনে এগিয়ে যেতে উৎসাহ যোগাবে। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।'

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!