• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর যেমন কাটলো সানিয়া মির্জার ঈদ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১২, ২০২৪, ০৮:৩৭ পিএম
শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর যেমন কাটলো সানিয়া মির্জার ঈদ

ঢাকা : টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দিয়েছেন শোয়েব মালিক। তাদের বিচ্ছেদের পর এবার প্রথম ঈদ উযাপন করছেন সানিয়া মির্জা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম ঈদ আল-ফিতরের শুভ উপলক্ষ্যে তার পরিবারের সঙ্গে কিছু সুন্দর ছবি শেয়ার করেছিলেন। 

সানিয়া তার পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে হায়দ্রাবাদে উড়ে যান। মির্জা পরিবার, যার মধ্যে সানিয়া, তার ছেলে, ইজহান, আনাম মির্জা এবং তার স্বামী, মোহাম্মদ আসাদুদ্দিন। তাদের মেয়ে, দুয়া, বাবা-মা, ইমরান মির্জা এবং নাসিমা মির্জা। এই অনুষ্ঠানের জন্য একটি বড় সুখী পরিবার হিসাবে বোঝানোর চেষ্টা করেছেন। 

সানিয়া তার পোস্টের ক্যাপশন লিখেছেন- আমাদের পক্ষ থেকে সাবাইকে ঈদ মোবারক।

প্রসঙ্গত, ২০১০ সালের ১২ এপ্রিল হায়দরাবাদে বিয়ে করেছিলেন সানিয়া এবং শোয়েব। বিয়ের এক সপ্তাহ আগেই পাকিস্তান থেকে বরের বাড়ির লোকেরা চলে এসেছিল ভারতে। সেসময়ই প্রথম স্ত্রীর দাবি নিয়ে হাজির হন আয়েশা। জানান, শোয়েবের সঙ্গে তার বিয়ের কথা। বিষয়টি স্বীকার করে নেন শোয়েব মালিক। দাবি করেন, তাদের বিচ্ছেদ হয়েছে। পরে বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত। সেখানে আইনি বিচ্ছেদের পর সানিয়া মির্জার গলায় মালা দেন এই তারকা। এরপর দীর্ঘ ১৩ বছরের সংসারে বিচ্ছেদ টেনে সম্প্রতি সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক।

এমটিআই

Wordbridge School
Link copied!