• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

বেঙ্গালুরের বিপক্ষে কলকাতার রানের পাহাড়


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২১, ২০২৪, ০৬:১৯ পিএম
বেঙ্গালুরের বিপক্ষে কলকাতার রানের পাহাড়

ঢাকা: ফিল সল্ট, শ্রেয়াস আয়ারের ব্যাটে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

রোববার বিকেলে ঘরের মাঠ ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করেছে। জিততে কোহলি-ডু প্লেসিসদের করতে হবে ২২৩ রান।

এদিন ব্যাট করতে নেমেই ঝড় তোলেন সল্ট। মাত্র ১৪ বলে ৭টি চার ও ৩ ছক্কায় তুলে ফেলেন ৪৮ রান। অবশ্য ব্যক্তিগত এই রানে এবং দলীয় ৫৬’র সময় সাজঘরে ফেরেন তিনি।

এরপর সুনীল নারিন ও অঙ্ককৃশ রঘুবংশী দ্রুত ফিরেন ১০ ও ৩ রান করে। দলীয় ৯৭ রানের সময় ফেরেন ভেঙ্কটেশ আয়ারও। ৩ চারে ১৬ রান করেন তিনি।

সেখান থেকে শ্রেয়ার আয়ার ও রিংকু সিং দলীয় সংগ্রহকে টেনে নেন ১৩৭ পর্যন্ত। এই রানে ফেরেন রিংকু। তিনি ২ চার ও ১ ছক্কায় ২৪ রান করে যান। ১৭৯ রানের মাথায় আউট হন আয়ারও। তবে যাওয়ার আগে ৩৬ বলে ৭টি চার ও ১ ছক্কায় ফিফটি করে যান।

সেখান থেকে আন্দ্রে রাসেল ও রামনদীপ সিং শেষদিকে ঝড় তুলে দলীয় সংগ্রহ ২০০ পার করেন। শেষ পর্যন্ত তারা দুজন মাত্র ১৬ বলে দলীয় সংগ্রহে যোগ করেন ৪৩ রান। তাতে কেকেআরের সংগ্রহ বেড়ে হয় ২২২। রামনদীপ ৯ বলে ২ চার ও ২ ছক্কায় ২৪ রানে ও রাসেল ২০ বলে ৪টি চারে ২৭ রানে অপরাজিত থাকেন।

বল হাতে বেঙ্গালুরুর যশ দয়াল ও ক্যামেরন গ্রিন ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন মোহাম্মদ সিরাজ ও লোকি ফার্গুসন।

এআর

Wordbridge School
Link copied!