• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে তেভেজ


স্পোর্টস ডেস্ক এপ্রিল ২৪, ২০২৪, ০৮:৩৯ পিএম
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে তেভেজ

ঢাকা: বুকে অস্বস্তির কারণে বুয়েনস এইরেসের সান ইসিদ্রোর ত্রিনিদাদ হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড কার্লোস তেভেজ। আলসিলেস্তেদের হয়ে ৭৬টি ম্যাচ খেলা এ তারকা এখন সুস্থ আছেন বলে জানিয়েছে তার ক্লাব অ্যাটলেটিকো ইন্ডিপেন্ডিয়েন্ট।

ইন্ডিপেন্ডিয়েন্টের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ দেওয়া বিবৃতিতে বলা হয়, বুকে ব্যথা নিয়ে আমাদের কোচ কার্লোস তেভেজ লা ত্রিনিদাদ হাসপাতালে গিয়েছিলেন। 

প্রাথমিকভাবে যে পরীক্ষা করা হয়েছে, তার ফল সন্তোষজনক। আজ তার সাধারণ চেকআপের অংশ হিসেবে আরও পরীক্ষা করা হবে। টেস্টগুলো শেষ হওয়ার আগ পর্যন্ত তেভেজ হাসপাতালে ভর্তি থাকবেন।

ইন্ডিপেন্ডিয়েন্টের কোচ হওয়ার আগে ২০২২ সালে বুটজোড়া তুলে রাখার পরেই স্বদেশি ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে প্রথম কোচিং শুরু করেন তেভেজ। রোজিরিও হয়ে সময়টা ভালো না কাটায় পরে কোচিং ক্যারিয়ারে এক বছর বিরতি নিয়ে বর্তমান ক্লাবের সঙ্গে চুক্তি করেন ৪০ বছর বয়সি কোচ, যার মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত রয়েছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উচ্চ রক্তচাপের জন্য তেভেজ এমনিতেই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যেতেন। গত বছরও এক দুর্ঘটনায় হাসপাতালে যেতে হয়েছিল তেভেজকে।

২০০৪ থেকে ২০১৫ পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেন তেভেজ। গোল করেছেন ১৩টি। ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন এমন ১৪ জন ফুটবলারের মধ্যে তেভেজ একজন। সব মিলিয়ে ক্লাব ক্যারিয়ারে ম্যাচ খেলেছেন ৫১৭টি, গোল করেছেন ২২৭টি। ইউনাইটেডের হয়ে জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ ও প্রিমিয়ার লিগ। সিটির হয়ে জিতেছেন প্রিমিয়ার লিগ ও এফএ কাপ।

আইএ

Wordbridge School
Link copied!