• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচেও কি বৃষ্টি হবে?


ক্রীড়া ডেস্ক জুন ১০, ২০২৪, ০৪:৫৯ পিএম
বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচেও কি বৃষ্টি হবে?

ঢাকা: চলতি বিশ্বকাপে বাজে পিচের পাশাপাশি বৈরি আবহাওয়া দলগুলোর জন্য বেশ দুশ্চিন্তার কারণ। ভারত-পাকিস্তান ম্যাচেও একাধিকবার বৃষ্টির হানা দেখা গেছে। সেই একই মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ।

এই ম্যাচেও বৃষ্টি হবে? কী বলছে আবহাওয়ার পূর্বাভাস? প্রথম ম্যাচ জেতায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটি বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ। তাই এই ম্যাচে বৃষ্টি হলে বেশ বিপাকে পড়তে হবে বাংলাদেশকে।

ওয়েদার রিপোর্ট অনুযায়ী নিউ ইয়র্কের শহরের বিভিন্ন জায়গায় সোমবার (১০ জুন) বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নাসাউ কাউন্টি এলাকায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। দিনটি হবে অত্যন্ত সুন্দর ও মনোরম। আকাশে রোদ থাকবে পর্যাপ্ত। জানা গেছে, তাপমাত্রা থাকবে ২৩ থেকে ২৬ ডিগ্রির মধ্যে।

অবশ্য বাংলাদেশের তুলনায় দক্ষিণ আফ্রিকা কিছুটা হলেও এগিয়ে থাকবে। কারণ প্রথম দুই ম্যাচ এই মাঠেই খেলেছে দক্ষিণ আফ্রিকা। আর বাংলাদেশ খেলেছে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ। তাও আবার এক সপ্তাহ আগে। এই ম্যাচে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার জন্য দুশ্চিন্তার কারণ টপ অর্ডার। দুদলের টপ অর্ডার রীতিমত ব্যর্থ। তাই এই ম্যাচে তাদের ছন্দে ফেরার দারুন সুযোগ রয়েছে।

দুই ম্যাচ জিতে শেষ আটের পথ সহজ করেছে দক্ষিণ আফ্রিকা। বাকি দুই ম্যাচের একটিতে জিতলেই সুপার এইট নিশ্চিত হবে দলটির। অন্যদিকে, প্রথম ম্যাচ জেতায় বেশ আত্নবিশ্বাসী বাংলাদেশ। ধারাবাহিকতা ধরে রাখতে চায় শান্তর দল। পাশাপাশি ভাঙতে চায় প্রোটিয়াদের বিপক্ষে হারের বৃত্ত। নিউইয়র্কে নাসাউ কাউন্টি গ্রাউন্ডে খেলা শুরু রাত সাড়ে ৮টায়।

এআর

Wordbridge School
Link copied!