• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে ময়মনসিংহে আনন্দ শোভাযাত্রা


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৮, ১০:৫০ পিএম
প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে ময়মনসিংহে আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ: সাবেক মেয়র ইকরামুল হক টিটুকে ময়মনসিংহ সিটি করপোরেশনের নতুন প্রশাসক নিয়োগ দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে ময়মনসিংহে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে। সেই সঙ্গে সাবেক মেয়র টিটুকে গণসংবর্ধনাও দিয়েছে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকেলে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এই সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা ও পরে শোভাযাত্রা অনুষ্টিত হয়। শোভাযাত্রাটি কৃষ্ণচূড়া চত্বর থেকে বের হয়ে নগরীর বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন প্রাঙ্গন গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তব্য দেন, জেলা আ. লীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাড মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি একেএম আমিনুল হক শামীমসহ দলীয় নেতৃবৃন্দ। পরে হাতি, সরকারের উন্নয়ন প্রাচারপত্রের ফেস্টুনসহ নেতৃবৃন্দ ও দলীয় কর্মীরা শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, সিটির নতুন প্রশাসক ইকরামুল হক টিটু এর আগে বিলুপ্ত পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের একাধিকবার কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ময়মনসিংহ পৌরসভার ১ নম্বর প্যানেল চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি ময়মনসিংহ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন। পরে ২০১১ সালের ১৪ ফেব্রুয়ারি থেকে সিটি করপোরেশন ঘোষণার প্রজ্ঞাপন জারি ও সিটি করপোরেশনের নতুন প্রশাসক নিয়োগ লাভের আগ পর্যন্ত তিনি মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!