• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বায়োপিকের নয়, কমেডির যোগ্য নরেন্দ্র মোদি


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ২০, ২০১৯, ০১:৪৮ পিএম
বায়োপিকের নয়, কমেডির যোগ্য নরেন্দ্র মোদি

ঢাকা : বলিউড নায়িকা থেকে রাজনীতিক আসা ঊর্মিলা মার্তণ্ডকর এবার কংগ্রেসের প্রর্থী হয়ে ভোটে লড়ছেন। তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিয়েছেন। এক বক্তৃতায় তিনি বলেন, কোনো বায়োপিক নয়, কমেডি সিনেমার যোগ্য মোদি।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) নির্বাচনী প্রচারণায় গিয়ে তিনি বলেন, দেশের গণতন্ত্র, দারিদ্র্য ও বৈচিত্র্যকে বিকৃত কৌতুকের পর্যায়ে নিয়ে গেছে এই মোদি বায়োপিক।

উত্তর মুম্বাই থেকে কংগ্রেস প্রার্থী হিসেবে লোকসভা নির্বাচনে লড়ছেন এ অভিনেত্রী।

৫৬ ইঞ্চি ছাতি নিয়েও প্রধানমন্ত্রী একটি প্রতিশ্রুতিও পূরণ করতে পারেননি, সেখানে তার জীবনের ওপর ভিত্তি করে ছবি বানানো রসিকতা ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, বায়োপিক নয়, তার ব্যর্থতার ওপর ভিত্তি করে একটি কমেডি সিনেমা নির্মাণ করা উচিত। ১১ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল বিবেক ওবেরয় অভিনীত মোদির বায়োপিক। কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশে আটকে যায় মুক্তি।

এদিকে, অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরের প্রচার চলাকালীন হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। কংগ্রেস কর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষও হয়। ঘটনার জেরে পুলিশের কাছে নিরাপত্তার আর্জি জানান ঊর্মিলা। প্রশাসন সেই আবেদন মঞ্জুর করেছে।

ঘটনার পরই বিজেপি কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ঊর্মিলা।

তিনি টুইট করেন, বিজেপি সমর্থকেরা যে ভাবে নির্বাচনী বিধিভঙ্গ করলেন, তাতে আমি শঙ্কিত। আমার নিজের নিরাপত্তা এবং আমার মহিলা সমর্থকদের সম্মান রক্ষার্থে নিরাপত্তার আর্জি জানিয়েছি।

ঊর্মিলা যখন বোরিভেলী রেল স্টেশন চত্বরে প্রচার করছিলেন, সেই সময়েই ঘটনাটি ঘটে। অভিযোগ, জনা কুড়ি বিজেপি সমর্থক কংগ্রেস কর্মীদের উপর চড়াও হন।

তিনি বলেন, শান্তিপূর্ণ প্রচার করছিলাম। সে সময় ১৫-২০ জন এসে স্লোগান দিতে শুরু করেন। তারা অশালীন ভাবে নাচছিলেন, গালিও দিচ্ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!