• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

অনিমেষের প্রেমের ছবিতে তাহসান-ভাবনা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১০, ২০১৭, ০৫:২২ পিএম
অনিমেষের প্রেমের ছবিতে তাহসান-ভাবনা

ঢাকা: ২০১৫ সালে প্রথম সিনেমা ‘জিরো ডিগ্রী’ দিয়ে নিজের নির্মাতা সত্ত্বাকে জানান দিয়েছিলেন মেধাবী নির্মাতা অনিমেষ আইচ। চলতি বছরে মুক্তির প্রতীক্ষায় আছে তার দ্বিতীয় সিনেমা ‘ভয়ঙ্কর সুন্দর’। তবে এসবকিছু ছাপিয়ে সংবাদের শিরোনাম হলেন একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে। যে সিনেমায় একসঙ্গে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা তাহসান ও আশনা হাবিব ভাবনাকে!

স্বল্পদৈর্ঘ্য সিনেমা এখন সর্বোত বিরাজমান। বিশ্বের প্রভাবশালী নির্মাতারা পূর্ণদৈর্ঘ্য সিনেমার বাইরে নিয়মিত স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করছেন। অন্তর্জালে ইউটিউবসহ বিভিন্ন চ্যানেলে প্রদর্শনী সহজলভ্য হওয়ায় এবং বেশী সংখ্যক দর্শকের কাছে পৌঁছানো সহজ হওয়ায় স্বল্পদৈর্ঘ্যের বিভাগটি দারুন জনপ্রিয়। আর তাই অনেকের মতো স্বল্পদৈর্ঘ্য সিনেমা নিয়ে আসছেন অনিমেষ।

একেবারে নিখাদ একটি প্রেমের গল্প নিয়ে আসছে ফেব্রুয়ারির মাঝামাঝিতে নির্মাতা অনিমেষ শুরু করতে যাচ্ছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার নাম রেখেছেন ‘বরষা’। আর এই সিনেমায় দেখা যাবে তুমুল জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানকে। যার বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা।

অন্যদিকে কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতকে নিয়ে প্রথম কোনো বাংলাদেশি সিনেমা  ‘ভয়ংকর সুন্দর’ মুক্তি পাবে আসছে ফেব্রুয়ারিতেই। এমন ইঙ্গিতই দিলেন নির্মাতা অনিমেষ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!