• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গারো তরুণী ‌ধর্ষণকারী রুবেল গ্রেপ্তার


বিশেষ প্রতিনিধি নভেম্বর ১২, ২০১৬, ০৪:০৪ পিএম
গারো তরুণী ‌ধর্ষণকারী রুবেল গ্রেপ্তার

রাজধানীর বাড্ডায় গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত রাফসান হোসেন রুবেলকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১। শনিবার (১২ নভেম্বর) র‌্যাব-১ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিমানবন্দর রেল স্টেশন এলাকা থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়।

রুবেল উত্তর বাড্ডার মিশ্রীটেলা এলাকার মফিজ উদ্দিন ওরফে মফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য ও সন্ত্রাসী ঘটনায় বাড্ডা থানায় আটটি এবং রামপুরা থানায় অস্ত্র আইনের একটি মামলা রয়েছে। রুবেলের বিরুদ্ধে আরও কয়েকটি মামলায় পরোয়ানাও জারি আছে।

র‌্যাব-১ জানায়, ২৫ অক্টোবর গারো তরুণী ধর্ষণ ঘটনার পর ২৮ অক্টোবর বাড্ডা থানায় মামলা হয়েছিল। ওইদিন রাতেই পুলিশ সালাউদ্দিন মিনা নামে রুবেলের এক সহযোগীকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

মামলার অভিযোগে করা হয়েছে, ঘটনার দিন বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের একটি বাসার সামনে থেকে প্রায় ১৮ বছর বয়সী ওই তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়।

বাড্ডা থানার এসআই ফারুক আলম জানিয়েছিলেন, ঘটনার দিন বিকালে ওই বাসায় তরুণীটি রিপন নামে তার এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। রিপনসহ পাঁচ ছয়জন গারো ব্যাচেলর ওই বাসায় থাকেন। রিপনের সঙ্গে দেখা করে তরুণী আগে বের হন, রিপন বের হন একটু পরে। 

ওই বাসার সামনেই রুবেল দাঁড়ানো ছিলেন। তরুণী বের হওয়ার সঙ্গে সঙ্গে রুবেল তাকে ভয় দেখিয়ে পাশে একটি বস্তি ঘরে নিয়ে সবাইকে বের করে দিয়ে তাকে ধর্ষণ করেন। তরুণীকে নিয়ে যাবার সময় রিপন বাধা দিলে রুবেল তাকে ভয়ও দেখান।

গেল বছর ২১ মে কুড়িল-বিশ্বরোডে এক গারো তরুণীকে মাইক্রোবাসে তুলে দলবেঁধে ধর্ষণ করা হয়। ওই মামলায় কারাগারে আছেন মাইক্রোচালকসহ দুজন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!