• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জন্মদিন পালনে ভক্তদের মানা করেছিলেন শাকিব


বিনোদন প্রতিবেদক মার্চ ২৯, ২০১৭, ০৫:২৩ পিএম
জন্মদিন পালনে ভক্তদের মানা করেছিলেন শাকিব

ঢাকা: দেশের একমাত্র সুপারস্টার শাকিব খান। আর তার জন্মদিনে আনন্দ উৎসব হবে না তা কি করে হয়! কিন্তু দেশের এই সুপারস্টারের এবারের জন্মদিনটি কেটে গেল কিছুটা চুপেচাপেই। কোনো জাকজকমপূর্ণ অনুষ্ঠান ছাড়াই ৩৫তম জন্মদিনটি পালিত হলো তার। 

নিজের ৩৫তম জন্মদিনে তারকা অভিনেতা ছিলেন কলকাতায়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসমের একটি সিনেমায় অভিনয় করতে সেখানে অবস্থান করছেন তিনি। কিন্তু দেশে নেই বলে যে জন্মদিন পালন করেননি তিনি, বিষয়টি মোটেও এরকম নয়। বরং বাংলা চলচ্চিত্রের তুখোড় অভিনেতা ‘খলচরিত্র’ হিসেবে খ্যাতি পাওয়া মিজু আহমেদের মৃত্যুর কারণে নিজের জন্মদিনটি পালন করলেন না তিনি। যদিও কলকাতায় রাজিব বিশ্বাসের সিনেমার সেটে সবাইকে নিয়ে ঘরোয়াভাবে কেক কাটেন শাকিব!

শুধু তাই নয়। মিজু আহমেদের মৃত্যুতে তার প্রতি সম্মান জানাতে নিজের ভক্তদের উদ্দেশেও শাকিব তার জন্মদিন পালন করতে নিষেধে করেন। কলকাতা থেকে মিজু আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ ছাড়াও এদিন তার পরিবারের প্রতি সমবেদনা জানান এই অভিনেতা। 

অন্যদিকে শুধু মিজু আহমেদ নয়, বরং নির্মাতা ইবনে মিজানের মৃত্যুতেও শোক প্রকাশ করেন শাকিব খান। তাদের আত্মার শান্তি কামনা করেই নিজের জন্মদিনটি সবাইকে না পালন করতে অনুরোধ করেন।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!