• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ঝুঁকিপূর্ণ শিশুদের সুরক্ষা ও শিশুশ্রম রোধে সভা


যশোর প্রতিনিধি মে ২১, ২০১৭, ০২:৫০ পিএম
ঝুঁকিপূর্ণ শিশুদের সুরক্ষা ও শিশুশ্রম রোধে সভা

যশোর: জেলা শহরের ঝুঁকিপূর্ণ শিশুদের সুরক্ষা ও শিশুশ্রম প্রতিরোধে বিভিন্ন স্কুলের শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটি ও জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের যশোর অফিসে ‘জীবনের জন্য’ নামক একটি প্রকল্পের অয়োজনে এ সভা হয়। সভা থেকে শহরে শিশুদের সুরক্ষায় সকলে প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেব প্রসাদ পাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস কুমার অধিকারী।

‘জীবনের জন্য’ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মাইকেল মন্ডলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, যশোর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, শহরের বারান্দীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা খাতুন, হামিদপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ ইকবাল, ঘুরুলিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউল আযম, আয়শা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোশাররফ হোসেন, সিএফএল আরসি ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনিরুল হুদা খান, সাধারণ সম্পাদক সিরাজ খান, ‘জীবনের জন্য’ প্রকল্পের প্রজেক্ট অফিসার জাকিয়া সুলতানা ও সুজন চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন ‘জীবনের জন্য’ প্রকল্পের অ্যাডভোকেসি এন্ড ট্রেনিং অফিসার অনিন্দিতা বিশ্বাস।

সভা থেকে যশোরে ঝুঁকিপূর্ণ শিশুদের সুরক্ষা-সুশিক্ষা নিশ্চিত এবং শিশুশ্রম প্রতিরোধে সকলে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!