• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নেইমার নেই, পিএসজিও জিতল না


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০৬:৩৬ পিএম
নেইমার নেই, পিএসজিও জিতল না

ঢাকা: আগের ম্যাচে এডিনসন কাভানি-নেইমারের ফ্রি কিক নিয়ে দ্বন্দ্বের খবর ছড়িয়ে পড়েছিল গোটা ফুটবল দুনিয়ায়। সেই ম্যাচে ২-০ গোলে জিতেছিল পিএসজি। দুটি গোল কারো পা থেকে আসেনি, আত্মঘাতী ছিল।

সবমিলিয়ে পিএসজি সবশেষ ছয় ম্যাচে প্রতিপক্ষের জালে জড়িয়েছিল ২৪ গোল। পায়ে চোট পাওয়ায় মপেঁলিয়ের বিরুদ্ধে ছিলেন না নেইমার। তাতেই পিএসজি বুঝল ব্রাজিলিয়ান তারকার শুণ্যতা। টানা জয়ের পর সপ্তম ম্যাচে এসে দলটির জয়যাত্র্রা থেমে গেল। অপেক্ষাকৃত দুর্বল মঁপেলিয়ের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে এমবাপ্পে-কাভানিরা।

প্রতিপক্ষের মাঠে বেশিরভাগ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও এগিয়ে ছিল পিএসজি। কিন্তু এমবাপ্পে, কাভানি-ভেরাত্তিরা গোলমুখ খুলতে পারেননি। ম্যাচের ১৬ মিনিটে জার্মান উইঙ্গারের বানিয়ে দেওয়া সুযোগ বাজেভাবে হাতছাড়া করেছেন কাভানি।

দ্বিতীয়ার্ধেও বেশ কিছু সুযোগ পেয়েছিল পিএসজি। ভেরাত্তির দুর্দান্ত এক লবে ফাঁকায় বল পেয়েছিলেন এমবাপ্পে। কিন্তু বল নিয়ন্ত্রণে নিয়ে শট নিতে দেরি করে ফেলেন ফরাসি এই তারকা। ফলে ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তারকাখচিত পিএসজিকে। তারপরও ফরাসি লিগ-ওয়ানে শীর্ষেই রয়েছে পিএসজি। আরো একবার প্রমাণ হলো দলটিতে নেইমারের বিকল্প নেই। পিএসজির কাতারি মালিক এমনি তো আর ২২২ মিলিয়ন ইউরো খরচ করে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কেনেননি!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!