• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বলিউডে শচীন কন্যা?


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৩, ২০১৭, ০৫:১৮ পিএম
বলিউডে শচীন কন্যা?

ঢাকা: গত বছরেই গুঞ্জন ছিল যে, বলিউডে অভিষেক হতে চলেছে ভারতের ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের। সে খবরকে ভিত্তিহীন বলে মন্তব্য করেছিলেন টেন্ডুলকার। তবে বছর না যেতে যেতেই আবারও বলিউডে আসার খবর প্রবলভাবে শোনা যাচ্ছে শচীন কন্যার!

বর্তমানে বলিউড কাঁপাচ্ছেন দীপিকা পাডুকোন ও আলিয়া ভাটের মতো কম বয়সী নায়িকারা। আর তাদেরকে টেক্কা দিতে আরো কম বয়সী নায়িকার খোঁজ করছেন বলিউডের প্রযোজকরা। আর সে হিসেবে তাদের প্রথম পছন্দ নাকি শচীন কন্যা সারা!

ক্রিকেট থেকে অবসর নিলেও শচীন টেন্ডুলকার এখন ভারতে তুমুল জনপ্রিয়। আর তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বলিউডে শচীন কন্যা সারার অভিষেক ঘটাতে মরিয়া বলিউডের বেশকিছু নির্মাতা ও প্রযোজক। একাধিকবার প্রস্তাবও করা হয়েছে সারাকে। তবে সারা বা শচীনের তরফ থেকে এবার কোনো মন্তব্য পাওয়া যায়নি।  

অন্যদিকে সারার চলাফেরা দেখেও অনেকেই মনে করছেন, সত্যিই অভিনয়ে নামতে চলেছেন শচীন কন্যা। কারণ ইদানিং বলিউড সিনেমার প্রমোশনেও দেখা মেলে তার। 

শুধু শচীন কন্যাই নয়, বলিউডে অতি শিগগির অভিষেক হতে পারে একঝাঁক তরুণ অভিনেতা-অভিনেত্রীর। এরমধ্যে জাহ্নবী কাপুর এবং শাহরুখ খানের বড় ছেলেরও জোর গুঞ্জন আছে।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!