• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বার্সাতেই থাকছেন মেসি আশাবাদ সুয়ারেজের


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৫, ২০১৭, ০৭:৩৫ পিএম
বার্সাতেই থাকছেন মেসি আশাবাদ সুয়ারেজের

ঢাকা: মেসির ক্যাম্প ন্যু ছেড়ে যাবার বিষয়টি সব সময় অসম্ভব বিষয় মনে হলেও আগামী মৌসুমের পরই তার সঙ্গে শেষ হয়ে যাবে বার্সেলোনার চুক্তির মেয়াদ। নতুন চুক্তির বিষয়ে চলমান আলোচনা আকস্মিকভাবে থেমে গেলেও বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসি যে চুক্তি নবায়ন করবে সে বিষয়ে কোন সন্দেহ নেই সতীর্থ উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজের।  

প্রসঙ্গত, বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ বলেছেন যে লা লীগা কর্তৃপক্ষ ক্লাবের অর্থ ব্যায়ের লাগাম টেনে ধরায় মেসির সঙ্গে নতুন চুক্তি সম্পাদনে জটিলতার সৃষ্টি হচ্ছে।

শনিবার (১৪ জানুয়ারি) লাস পালমাসকে ৫-০ গোলে উড়িয়ে দেয়ার পর বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তুমেউ বলেছেন, এমন পরিস্থিতিতে কোন পক্ষের স্নায়ু চাপে পড়ার কোন কারণ নেই। ম্যাচে দুই গোল করা দলের উরুগুয়ের তারকা সুয়ারেজ মনে করেন মেসিকে নিয়ে এসব গুঞ্জন গণমাধ্যমের তৈরি। তিনি বি ইন স্পোর্টসকে বলেন, ‘এই সিনেমা (গুঞ্জন) আপনাদের (গণমাধ্যমের) তৈরি।

বার্সেলোনা সভাপতি বলেছেন, তারা চান মেসি চুক্তি নবায়ন করুক। কিন্তু সবসময় যে ভুল বোঝাবুঝিগুলো নিয়ে কথা ওঠে, তারা সেগুলোর সমাধান চান। ক্লাব জানে মেসিকে নিয়ে তারা কি করতে চান। যে কারণে আমরা এ নিয়ে খুব একটা চিন্তিত নই।’

লাস পালমাসের বিপক্ষে লুইস সুয়ারেজের দুই গোল ছাড়াও গোল করেছেন মেসি, আর্ডা তুরান ও এ্যালেক্স ভিদাল।

বার্সার হয়ে চলতি সপ্তাহে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে শততম গোলের মাইল ফলক স্পর্শ করা সুয়ারেজ পালমাসের বিপক্ষে করা তার গোল দুটির চেয়ে দলীয় পারফর্মেন্সকেই বেশী এগিয়ে রেখেছেন। বলেন, ‘সবকিছুই দলীয় যোগ্যতা এবং আমাদের পরিশ্রমের ফসল। এটি চলতি মৌসুমে আমাদের সেরা পারফর্মেন্স কিনা জানিনা। তবে শিরোপার দৌড়ে টিকে থাকার জন্য আমাদেরকে যে কোন প্রতিপক্ষকেই হারাতে হতো। গুরুত্বপুর্ন বিষয় হচ্ছে পুরো তিনটি পয়েন্ট আদায় করে নেয়া।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!