• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বেসম্ভব ঠাণ্ডার শরিফুল!(ভিডিও)


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০২:৫৯ পিএম
বেসম্ভব ঠাণ্ডার শরিফুল!(ভিডিও)

ঢাকা: বাংলাদেশের নাটক সিনেমায় মনে রাখার মতো শিশুশিল্পী বা চরিত্র ‍খুব একটা নেই। পাশের দেশ ভারতে বিশেষভাবে মনে রাখার মতো অসংখ্য শিশু চরিত্রকে প্রাধান্য দিয়ে সিনেমা নির্মাণ হলেও দেশের সিনেমায় খুব সামান্য। 

যদিও ‘দীপু নাম্বার টু’-এর মতো কিছু সিনেমায় শিশুচরিত্র দেখা মেলে কিন্তু সেটা বাংলা সিনেমার ইতিহাসে হাতে গোনা! তবে ইদানিং শিশু চরিত্রকে কেন্দ্র করে নাটক-সিনেমা না হলেও সেগুলোতে মোটামুটি প্রাধান্য দেয়া হচ্ছে শিশুদের। আর শিশু অভিনেতাদের মধ্যে বর্তমানে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ‘বেসম্ভব ঠান্ডা’ খ্যাত শিশুশিল্পী শরিফুল ইসলাম। 

ইতিমধ্যে শিশু অভিনেতাদের মধ্যে ও নাট্য-সিনেমা নির্মাতাদের আগ্রহের জায়গা তৈরি করেছেন এই ছোট্ট অভিনেতা। অসাধারণ অভিনয় করা শরিফুল সাম্প্রতিক সময়ে অভিনয় করেছেন অমিতাভ রেজার বহুল আলোচিত সিনেমা ‘আয়নাবাজিতে’। যেখানে খুব স্বল্প সময়েরর জন্য তার উপস্থিতি থাকলেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। 

শরিফুলের ‘বেসম্ভব ঠান্ডা’ আর ‘অয়েল ইয়ুর ওন মেশিন’-এর মতো সংলাপ এখন অনেকের মুখে মুখে। রবির বিজ্ঞাপনচিত্রের আলোচিত শিশুশিল্পী শরিফুল ইসলামকে এখন প্রায়শই নাটকে দেখা যাচ্ছে। বর্তমানে কিছু ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত আছেন তিনি।  

সেইরকম বান্দর পোলা শরিফুল:

অমিতাভ রেজার সঙ্গে ‘দ্য ইন্টারভিউ উইথ ছোট আজাদ’-এ শরিফুল:

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!