• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মেয়ে জিভার কাছে হার মানলেন ধোনি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৬, ২০১৮, ০৪:৪৭ পিএম
মেয়ে জিভার কাছে হার মানলেন ধোনি

ফাইল ছবি

ঢাকা: বয়স এখনও চারের ঘরে পৌঁছেনি মহেন্দ্র সিংহ ধোনির একমাত্র কন্যা জিভার। এত অল্প বয়সেই ধোনি কন্যা বেশ জনপ্রিয়তায় পৌঁছে গিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে তার জনপ্রিয়তার প্রমাণও মিলেছে। এরইমধ্যে বাবা ধোনিকে ছাড়িয়ে গেছে জিভা।

কিছুদিন আগে ধোনির স্ত্রী সাক্ষী সিং ইন্সটাগ্রামে তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে কন্যা জিভার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায় জিভা জনপ্রিয় মালায়লম ছবির একটি গান গাইছেন। আর এই ভিডিওটি মেয়ার করার প্রথম দিনেই ভিউৃয়ার্সের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যায়। ধোনির খেলায় যেমন তার ভক্ত ও শুভাকাঙ্খীরা আনন্দিত হয়েছেন ঠিক তেমনি কন্যা জিভার ভিডিওটি দেখেও তার ভক্ত ও শুভাকাঙ্খীরা বেশ মজাই পাচ্ছেন।

মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠছে। এশিয়া কাপে তাঁর ব্যাটিং মোটেও ধোনি-সুলভ হয়নি। ফিনিশার হিসেবে ধোনির খ্যাতি সুবিদিত। ডেথ ওভারে ঝড় তুলতেন তিনি। সেই ব্যাটিং এখন আর দেখতে পাওয়া যায় না।

ব্যাটিংয়ে মন্থর হয়ে গেলেও উইকেটের পিছনে ধোনি আগের মতোই। তাঁর রিফ্লেক্স আগের মতোই। ফিটনেসও দারুণ।  কিন্তু ধোনির মেয়ে জিভা বোধ হয় তাঁর বিখ্যাত বাবাকেও ফিটনেসে হারিয়ে দেবেন।

সাক্ষী সিংহ রাওয়াত মেয়ে জিভার একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে জিভা অনুশীলন করছে। সাবলীল ভাবে অনুশীলন করছে ধোনি-কন্যা। ভিডিও দেখে মনেই হচ্ছে না কঠিন অনুশীলন করতে তার কষ্ট হচ্ছে। ধোনিকেও হার মানাবে জিভার ফিটনেস।

ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে দারুণ জনপ্রিয় জিভা। সোশ্যাল মিডিয়াতেও ধোনির মেয়ের জনপ্রিয়তা তুঙ্গে। জিভার ভিডিও বা  ছবি পোস্ট হলেই লাইকের ঝড় ওঠে। সেই সঙ্গে কমেন্টও পড়ে। সাক্ষীর পোস্ট করা জিভার অনুশীলনের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!