• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মেয়ের খেলা দেখতে দেখতেই বাবার মৃত্যু!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১, ২০১৬, ০১:৩১ পিএম
মেয়ের খেলা দেখতে দেখতেই বাবার মৃত্যু!

ডব্লিউটিএ স্যান্টিয়াগো ওপেনের ফাইনালে খেলতে বাবাকে সঙ্গে নিয়ে এসেছিলেন চিলির টেনিস তারকা ড্যানিয়েলা সিগুয়েল। প্রতিপক্ষ ব্রাজিলের পাওলো গঞ্জালভেস। চিলির টেনিস তারকা ড্যানিয়েলা সিগুয়েল প্রচণ্ড উত্তেজিত ছিলেন। একে তো ডব্লিউটিএ স্যান্টিয়াগো ওপেনের ফাইনাল বলে কথা। তার উপর বাবা খেলা দেখতে এসেছেন। ব্রাজিলের তারকা পাওলো গঞ্জালভেসের বিরুদ্ধে খেলতে নামার আগে মাইকে বাবাকে উদ্দেশ্য করে কথাও বলেন তিনি। ম্যাচ শুরু হয়। ছলছল চোখে গ্যালারি থেকে চেয়ে ছিলেন বাবা জর্জ সিগুয়েল। প্রথম সেট শেষ হওয়ার পরই বিপত্তি ঘটে।

গ্যালারির বাকি দর্শকরা দেখেন জর্জের মুখ থেকে গ্যাজলা ধরনের কিছু একটা বের হচ্ছে। খেলা চলতে থাকে। একটা সময় প্রথম সেট জিতে যান ড্যানিয়েলা। তারপর দ্বিতীয় সেটেও ২-১-এ এগিয়ে ছিলেন। কিন্তু এরপরই চেয়ার অ্যাম্পায়ার ড্যানিয়েলাকে বাবার অবস্থার কথা জানান। মেয়ে তড়িঘড়ি কোর্ট ছেড়ে উঠে পড়েন।

কিন্তু অন্যরা জানান, পরিস্থিতি তেমন জটিল নয়। সাময়িক অসুস্থতা হতে পারে। রেফারির নির্দেশে কোর্টেও ফেরেন ডব্লুটিএ’র ২২৩ নম্বর র‌্যাংকিংয়ে থাকা ড্যানিয়েলা। তবে তারপর আর বেশিক্ষণ খেলা হয়নি তার। মিনিট কয়েকের মধ্যেই বাবা জর্জ গ্যালারিতে মূর্ছা যান। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে পাঠানো হয়। তবে চিকিৎসককে ন্যূনতম সুযোগও দেননি তিনি। ড্যানিয়েলা অবশ্য বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর খেলা চালানোর সিদ্ধান্ত নেন।

কোর্টে ক্রমাগত কাঁদতে থাকায় চোখ ঝাপসা হয়ে আসে তাঁর। একটা সময় বিপক্ষের সার্ভিস দেখতে না পেয়ে পর পর পয়েন্ট খোয়াচ্ছিলেন তিনি। বাবার মৃত্যুর খবর হাসপাতাল থেকে আসার পর ড্যানিয়েলা কোর্টেই ভেঙে পড়েন। সেই মুহূর্ত পর্যন্ত স্যান্টিয়াগো ওপেন চ্যাম্পিয়ন হওয়ার বিষয়ে তিনিই এগিয়ে ছিলেন। কিন্তু খেলা আর চালিয়ে যেতে পারেননি তিনি।

হাসপাতালের তরফে জানানো হয়, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন জর্জ। মেয়ের খেলা দেখে উত্তেজিত হয়ে পড়েছিলেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!